শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৪২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

বানিয়াচংয়ে টাকা ও সরঞ্জামসহ ৬ জুয়াড়ি পুলিশের হাতে আটক

  • আপডেট টাইম রবিবার, ১৫ জানুয়ারী, ২০২৩
  • ১১৮ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বানিয়াচংয়ে পুলিশের অভিযানে ৬ জুয়াড়িকে গ্রেফতার করা হয়েছে। এ সময় নগদ অর্থ ও সরঞ্জাম উদ্ধার করা হয়। গত ১৩ জানুয়ারি গভীর রাতে বানিয়াচং উত্তর-পশ্চিম ইউ/পির আমির খানীর জয়কালী মন্দির এর বাউন্ডারীর পূর্ব পাশের খালি জায়গায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
আটককৃতরা হল- খাগাউড়া ইউনিয়নের সন্দলপুর গ্রামের মৃত আদর মিয়ার পুত্র মোঃ কবিরুল ইসলাম (৩৮), লহরজপুর গ্রামের মৃত তাহের উদ্দিনের পুত্র মোঃ শরীফ উদ্দিন (২৫), মৃত আব্দুল হামিদের পুত্র সাদিক মিয়া (২৫), যাত্রাপাশা গ্রামের মৃত সফর আলীর পুত্র মোঃ ইদু মিয়া (৫০), রুপরাজখার পাড়া গ্রামের মৃত মৃত মোঃ আব্দুল মুন্নাফের পুত্র মোঃ ফজলু (৪০) ও রঘুচৌধুরীপাড়া গ্রামের বজলু মিয়ার পুত্র মোশাহিদ মিয়া (৩৬)। এ সময় জুয়া খেলার ৫ হাজার ২৩০ টাকা, ২টি জান্ডু মন্ডু খেলার বোর্ড জব্দ করা হয়। আসামীদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু পূর্বক বিচারার্থে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com