শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

আওয়ামী লীগের শোক সভায় আবু জাহির এমপি বঙ্গবন্ধুর খুনিদের উত্তরসুরীরা নতুন করে ষড়যন্ত্রে লিপ্ত

  • আপডেট টাইম রবিবার, ৩ আগস্ট, ২০১৪
  • ৪১৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ শোকদিবস উপলক্ষে মাস ব্যাপি কর্মসূচির অংশ হিসাবে হবিগঞ্জ সদর উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে শোক র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার দুপুরে জেলা পরিষদ মিলনায়তন থেকে শোক র‌্যালিটি বের হয়ে হবিগঞ্জ শহরের প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে। এর আগে জেলা পরিষদ অডিটরিয়ামে আলোচনা ও বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।
হবিগঞ্জ সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এডঃ আব্দুল আহাদ ফারুকের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আব্দুর রশিদ তালুকদার ইকবালের পরিচালনায় সভায় প্রধান অতিথির বক্তৃতা করেন জেলা আওয়ামীলীগ সভাপতি এডভোকেট মোঃ আবু জাহির এমপি। বক্তৃতা করেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এডঃ সিরাজুল হক চৌধুরী, যুগ্ম-সাধারন সম্পাদক এডঃ সালেহ আহমেদ, সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম, মরতুজ আলী, জেলা আওয়ামীলীগ নেতা এডভোকেট আফিল উদ্দিন, এডঃ ক্ষিতিশ গোপ, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান ফেরদৌস আরা বেগম, সদর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারন সম্পাদক চেয়ারম্যান আব্দুল আওয়াল তালুকদার, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ সরদার, আব্দুল মুকিত, ইউপি চেয়ারম্যান আব্দুল আওয়াল তালুকদার, ফরহাদ আহমেদ আব্বাস, আবুল কালাম বাবুল, হুমায়ূন কবির, যুবলীগ নেতা ফজল উদ্দিন তালুকদার, জাকির হুসেন, ছাত্রলীগ নেতা গাজিউর রহমান ইমরান, ফখরুল হামিদসহ প্রত্যেক ইউনিয়ন এর নেতাকর্মী উপস্থিত ছিলেন।
প্রধান অতিথির বক্তৃতায় এমপি আবু জাহির বলেন, ১৫ আগস্ট যে খুনীরা জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্ব-পরিবারে হত্যা করেছিল তারা এখনও সক্রিয় রয়েছে। তারা সরকারের বির”দ্ধে ষড়যন্ত্রে লিপ্ত। আওয়ামীলীগের প্রতিটি নেতাকর্মীকে এই ষড়যন্ত্র মোকাবেলায় ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।
তিনি আরও বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যে স্বপ্ন নিয়ে দেশকে স্বাধীন করেছিলেন সেই স্বপ্নকেও ১৫ আগস্ট হত্যা করা হয়েছিল। পরবর্তিতে বঙ্গবন্ধুর সুযোগ্য কণ্যা জননেত্রী শেখ হাসিনা জাতীকে নতুনভাবে স্বপ্ন দেখান। ইতোমধ্যে সেই স্বপ্ন পূরণ হতে চলেছে। দেশ মধ্য আয়ের দেশে পরিণত হ”েছ। এই অব¯’ায় বিএনপি আন্দোলনের নামে যে ফাঁকা বুলি আওড়া”েছ তা হাস্যকর। তারা আন্দোলনের নামে জনগনের ভোগাšি- স”ষ্টি করতে চায়। এই অব¯’ায় সময় এসেছে আওয়ামীলীগের প্রতিটি নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হওয়ার। আগস্ট মাসের শোককে শক্তিতে পরিণত করে সকল নেতাকর্মীদেরকে এগিয়ে যেতে হবে।
এমপি আবু জাহির বিএনপির উদ্দেশ্যে বলেন, আপনারা নির্বাচনের ট্রেন ফেল কওে এখন আফসোস করছেন। আরও সাড়ে ৪ বছর পর জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে। আন্দোলনের নামে জনদুর্ভোগ না বাড়িয়ে আপনারা সেই নির্বাচনের জন্য প্র¯’তি নেন।
পরে কাঙ্গালী ভোজে প্রায় ২ হাজার লোকজন অংশ নেয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com