শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

কাজীগঞ্জ বাজার ব্যবসায়ী পরিচালনা কমিটি বাতিল ঘোষণা

  • আপডেট টাইম শুক্রবার, ১৬ ডিসেম্বর, ২০২২
  • ১২৩ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলার কাজীগঞ্জ বাজারের ব্যবসায়ী পরিচালনা কমিটি নির্বাচনে অনিয়মের কারণ প্রমানিত হওয়ায় বাতিল বলে ঘোষণা দিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার।
জানা যায়, নবীগঞ্জ উপজেলার কাজীগঞ্জ বাজারের উন্নয়নের লক্ষে গত ২০ ফেব্রুয়ারী ২০২১ ইং তারিখে ব্যবসায়ী পরিচালনা কমিটির ত্রিবার্ষিক নির্বাচন/২১ অনুষ্ঠিত হয়। উক্ত নির্বাচনে সাধারণ সম্পাদক পদে ব্যবসায়ী শাহাব উদ্দিন ফুটবল মার্কার ও নিজ আগনা গ্রামের কাজীগঞ্জ বাজারের ব্যবসায়ী ভাই ভাই স্টোরের মালিক জাকির হোসেন মাছ মার্কা নিয়ে প্রতিদন্ধিতা করেন। উক্ত নির্বাচনের ফলাফল জালিয়াতি করে প্রতিদন্ধী প্রার্থীকে পাশ করানো হয়েছে প্রশ্নবিদ্ধ নির্বাচন দাবী করে জাকির হোসেন নবীগঞ্জ উপজেলা নির্বাচন অফিসারের বরাবরে লিখিত আবেদন করেন। আবেদনে তিনি জানান, বিগত ২০ ফেব্রুয়ারী ২০২১ ইং তারিখে ব্যবসায়ী পরিচালনা কমিটির ত্রিবার্ষিক নির্বাচনে তার বিজয় সুনিশ্চিত যেনে তাকে পরাজয় করার জন্য একদল কুচক্রী মহল উঠে পড়ে লাগে। তারি উদ্যেশ্যে নির্বাচনের দিন ভোটাররাও তার মার্কায় ভোট প্রয়োগ করেন। কিন্তু কুচক্রী মহল ক্ষমতার প্রভাব দেখিয়ে জোড়পূর্বক উক্ত নির্বাচনের প্রিজাইডিং অফিসারকে হাত করে ভোট গননার সময় অতিরিক্ত ব্যালট পেপার যোগ করে প্রতিদন্ধি প্রার্থী সাহাব উদ্দিনের হিসাবে গননা করে পাশ করিয়ে দেন পিজাইটিং অফিসার। তখন জাকির হোসেন প্রতিবাদ করলেও কোন কাজ হয়নি। তাই আইনের প্রতি শ্রদ্ধাশিল হয়ে তিনি তদন্ত সাপেক্ষে ফলাফল বাতিল করার জন্য নবীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসারের বরাবরে লিখিত আবেদন করেন। আবেদনের প্রেক্ষিতে উপজেলা নির্বাহী অফিসার সুষ্ট ভাবে তদন্তের জন্য উপজেলা সমবায় অফিসারের নিকট দেওয়া হলে সমবায় অফিসার নিরপেক্ষ ভাবে তদন্ত করে চূড়ান্ত প্রতিবেদন দাখিল করেন। উক্ত প্রতিবেদনের আলোকে উপজেলা নির্বাহী অফিসার জনাব ইমরান শাহরীয়ার স্বাক্ষরিত ২০ ফেব্রুয়ারী ২০২১ ইং তারিখের নির্বাচন নীতিমালা অনুযায়ী উপজেলা নির্বাহী অফিসারকে অভহিত না করে নির্বাচন করা, সরকারি বিধি বহির্ভূত ও গ্রহণ যোগ্য না হওয়া গত ১২ ডিসেম্বর ২০২২ ইং তারিখে ১২৫৭নং স্বারকে কাজীগঞ্জ বাজার ব্যবসায়ী পরিচালনা কমিটির নির্বাচন বাতিলের আদেশ জারী করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com