বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৬:০৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি নাছিরনগরে কাজ করতে গিয়ে মাধবপুরে ৩ শ্রমিক নিহত শায়েস্তাগঞ্জে আটক প্রেমিক যুগল পুলিশ হেফাজতে দেশে ফিরলেন এমপি আবু জাহির ও হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তার চুনারুঘাটে খাদ্যবান্ধব কর্মসূচির চাউলসহ এক ব্যক্তি গ্রেফতার চুনারুঘাটে নোহা উল্টে শিশু নিহত ॥ হাসপাতালে মা নবীগঞ্জে উপ-নির্বাচনে বিজয়ী ইউপি সদস্য আব্দুল মোমিনের শপথ গ্রহন আজমিরীগঞ্জে গরুর ঘাস কাটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫০ পবিত্র ওমরাহ পালন শেষে পৌরসভায় ফিরেছেন মেয়র আতাউর রহমান সেলিম নবীগঞ্জের প্রবীণ মুরুব্বি ফজল মিয়ার ইন্তেকাল ॥ দাফন সম্পন্ন

উমেদনগরের কৃতি সন্তান মোঃ আরিফ মিয়ার যুক্তরাজ্য থেকে ডিগ্রি অর্জন

  • আপডেট টাইম রবিবার, ২০ নভেম্বর, ২০২২
  • ১৪৪ বা পড়া হয়েছে

প্রেস বিজ্ঞপ্তি ॥ উমেদনগর পশ্চিম এলাকা (হাজি হাটি) ও নিউ মুসলিম কোয়ার্টার এলাকার কৃতি সন্তান মোঃ আরিফ মিয়া যুক্তরাজ্য থেকে পোস্ট গ্রেজোয়েশন/মাস্টার ডিগ্রি অর্জন করেছেন। মোঃ আফরোজ মিয়া ও হালিমা বেগমের বড় ছেলে এবং ফ্রান্স প্রবাসী মোঃ শরীফ মিয়ার বড় ভাই মোঃ আরিফ মিয়া (২৬) গত ১৮ নভেম্বর যুক্তরাজ্যের সুনামধন্য বিশ্ববিদ্যালয় কার্ডিফ মেট্রোপলিটন ইউনিভার্সিটি থেকে সফল ভাবে এম.এস.সি ইন্টারন্যাশনাল বিজনেস ম্যানেজম্যান্টে পোস্ট গ্রেজোয়েশন ডিগ্রি অর্জন করেছেন।
মোঃ আরিফ মিয়ার শিক্ষাজীবন শুরু হয় উমেদনগর হযরত শাহজালাল সুন্নিয়া একাডেমি থেকে। তার প্রথম সাফল্য আসে ৫ম শ্রেণীতে প্রাথমিক বৃত্তি লাভ করেন। হবিগঞ্জ হাইস্কুল এন্ড কলেজ থেকে এসএসসি এবং বৃন্দাবন সরকারি কলেজ থেকে এইসএসসি ব্যবসায় শিক্ষা শাখা থেকে ফাস্ট ক্লাস রেজাল্ট নিয়ে সম্পন্ন করেন যার পেছনে যাদুর মত কাজ ও শ্রম দিয়েছেন তার বাসায় লজিং থাকা শিক্ষক খান মোঃ ওয়াহিদ (সহকারী শিক্ষক প্রাক প্রাথমিক)। মোঃ আরিফ মিয়া বৃন্দাবন সরকারি কলেজ থেকে বিবিএ তে ফাস্ট ক্লাসে পাশ করেন। তারপর ২০২১ সালে আইএলটিএস থেকে ৭.৫ নিয়ে যুক্তরাজ্যে পড়তে যান এবং সেখান থেকে সফল ভাবে মাস্টার্স ডিগ্রি অর্জন করেন। তার এই সাফল্য দেখে উমেদনগর ও নিউ মুসলিম কোয়ার্টার এলাবাসী গর্বিত ও আনন্দিত। তার পরিবারের পক্ষ থেকে দোয়া ও প্রার্থনা কামনা করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com