শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

রাজিউড়া ইউনিয়ন বিএনপির উঠান বৈঠক অনুষ্ঠিত

  • আপডেট টাইম বুধবার, ১৬ নভেম্বর, ২০২২
  • ১৩১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সম্পাদক ও টানা ৩ বারের নির্বাচিত হবিগঞ্জ পৌরসভার পদত্যাগকারী মেয়র আলহাজ্ব জি কে গউছ বলেছেন- দেশ নায়ক তারেক রহমানের ডাকে সাড়া দিয়ে দেশের মানুষ এখন রাজপথে নেমে আসছে। বিএনপির সভা-সমাবেশে লাখ লাখ মানুষ উপস্থিত হয়ে সরকারকে হলুদ কার্ড দেখাচ্ছে, আগামী নির্বাচনে দেশের মানুষ আওয়ামীলীগকে লাল কার্ড দেখাবে। সারাদেশে চরম অস্থিতিশীল পরিস্থিতি বিরাজ করছে। হু হু করছে বাড়ছে নিত্যপণ্যসহ সব কিছুর দাম। এ অবস্থায় সারাদেশের মানুষ ঐক্যবদ্ধ হয়ে বিনাভোটের দখলদার সরকারকে ক্ষমতা থেকে সরাতে মানুষ আন্দোলনে ঝাঁপিয়ে পড়তে প্রস্তুত। মানুষ আওয়ামীলীগের দুঃশাসন থেকে মুক্তি চায়। এই সরকারকে আর এক মুহুর্তের জন্যও দেশের মানুষ ক্ষমতায় দেখতে চায় না। তিনি গতকাল মঙ্গলবার বিকালে সদর উপজেলার ৬নং রাজিউড়া ইউনিয়নের ৯নং ওয়ার্ড বিএনপির উঠান বৈঠকে এসব কথা বলেন। সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে বিনাভোটের আওয়ামী সরকারের কবল থেকে মুক্তি ও জনগণের ভোটাধিকার ফিরিয়ে আনার দাবিতে এই সভা অনুষ্ঠিত হয়।
জি কে গউছ আরও বলেন- নিজেদের অধিকার আদায়ে দেশের মানুষ এখন ঐক্যবদ্ধ। দেশের হারিয়ে যাওয়া গণতন্ত্র ও ভোটের অধিকার ফিরিয়ে আনার দাবীতে দেশবাসী আওয়ামীলীগের পতন চায়। কারণ ৯ মাস যুদ্ধ করে ৩০ লক্ষ মানুষের রক্তের বিনিময়ে এইদেশকে স্বাধীন করা হয়েছে আওয়ামীলীগের গোলামী করার জন্য নয়। তিনি বলেন, সীমালঙ্গনকারীকে আল্লাহ পছন্দ করেন না। ক্ষমতার লোভে নমরূদ ও ফেরাউন মানুষের উপর অত্যাচার নির্যাতন করেছিল, নিজেকে তারা প্রভূ মনে করে ধরাকে সরা মনে করেছিল। কিন্তু তারা আজীবন ক্ষমতায় থাকতে পারেনি। আওয়ামীলীগ রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করে বিরোধীদল দমনে যতই জুলুম নির্যাতন করুক, কিন্তু শেষ রক্ষা তাদের হবে না, আওয়ামীলীগেরও পতন হবেই, ইনশাআল্লাহ।
জি কে গউছ আর বলেন- ডিজিটাল ভোট ডাকাতির মাধ্যমে আওয়ামীলীগ আবারও ক্ষমতায় থাকতে চায়। এ জন্যই সরকার ইভিএমের আশ্রয় নিয়েছে। কিন্তু সেই সুযোগ আর তাদের দেয়া হবে না। ২০১৪ ও ২০১৮ সালের নির্বাচন আর বাংলাদেশে ফিরে আসবে না, কোনো নির্বাচন করতে দেয়া হবে না। শেখ হাসিনার পতনের মধ্য দিয়েই জনগণের সরকার প্রতিষ্ঠা করা হবে।
বিএনপি নেতা মোঃ লাল মিয়ার সভাপতিত্বে এবং সাহাব উদ্দিন ও মিনহাজ মিয়ার পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন সদর উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক আজিজুর রহমান কাজল, যুগ্ম আহ্বায়ক মোঃ আজম উদ্দিন, এডভোকেট আফজাল হোসেন, সদস্য এডঃ মঈনুল হোসেন দুলাল, শাহ মশিউর রহমান কামাল, এস এ মানিক, সৈয়দ আজহারুল হক বাকু, আজিজুর রমান, আব্বাস উদ্দিন, হাফেজ শেখ উসমান, মমিনুল ইসলাম, আলা উদ্দিন, নজরুল ইসলাম কাউসার, এম ডি দুলাল, রুবেল মিয়া, সেবুল মিয়া, জিলু মিয়া, আলমগীর আহমেদ, সামাদ উল্লা বাচ্ছু, শাজাহান মিয়া, নরুল ইসলাম, জামাল মিয়া, আঃ সাত্তার, নজরুল আহমেদ, ইসমাইল আহমেদ, জহুর আলী, মোঃ ফরিদ মিয়া প্রমুখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com