শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:২৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

মাধবপুরে কলেজ ছাত্র মিশু হত্যা মামলার মূল আসামী গ্রেফতার

  • আপডেট টাইম সোমবার, ১৪ নভেম্বর, ২০২২
  • ২০৯ বা পড়া হয়েছে

মাধবপুর প্রতিনিধি ॥ মাধবপুরে কলেজ ছাত্র মিশু হত্যার মূল আসামী শিমুলকে গ্রেফতার করেছে পুলিশ। গত শনিবার রাতে হবিগঞ্জ জেলার বানিয়াচং থানার দক্ষিন সাঙ্গর বিল অঞ্চল থেকে তাকে গ্রেফতার করা হয়। মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই মানিক কুমার সাহা ও রাজীব রায় একদল সঙ্গীয় ফোর্স নিয়ে তথ্য প্রযুক্তির মাধ্যমে তাকে আটক করে। গতকাল রোববার ধৃত আসামীকে পুলিশের মাধ্যমে আদালতে প্রেরন করা হয়েছে।
মামলার সূত্রে জানা যায়, গত ৪ নভেম্বর মাঝ রাতে ছাতিয়াইন স্কুল মাঠে ওয়াজ মাহফিল শুনে বাড়ী ফেরার পথে হরিতলা গ্রামের শফিক মিয়ার ছেলে শিমুল মিয়ার নেতৃত্বে কয়েকজন যুবক অর্তকিত হামলা চালায়। হামলাকারীদের ধারালো অস্ত্রের আঘাতে উপজেলার ছাতিয়াইন ইউনিয়নের এক্তিয়ার গ্রামের শামসুল হকের পুত্র এবং মাওলানা আসাদ আলী কলেজের একদশ ২য় বর্ষের ছাত্র আতিকুল ইসলাম মিশু (১৮) এবং সেলিম মিয়ার পুত্র তারেক (১৯) গুরুতর আহত হয়। আহত অবস্থায় আতিকুল ইসলাম মিশুকে হাসপাতাল নেওয়ার পথে মৃত্যু বরন করে। এ ঘটনায় নিহত মিশুর মা ৬ নভেম্বর তাছলিমা খাতুন বাদী হয়ে শিমুলকে প্রধান আসামী করে মাধবপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। আহত তারেক সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।
মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ আব্দুর রাজ্জাক হত্যা মামলার মূল আসামী গ্রেফতার করে আদালতে প্রেরন করা হয়েছে, বাকী আসামীদের গ্রেফতারে অভিযান অব্যহত আছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com