শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৩৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

হবিগঞ্জ জেলা পরিষদের ৫নং ওয়ার্ডের সদস্য প্রার্থী আব্দুল মুকিতকে সমর্থন দিয়েছে রাজিউড়া ও নিজামপুর ইউনিয়ন পরিষদ

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ১৩ অক্টোবর, ২০২২
  • ১৪৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা পরিষদের ৫নং ওয়ার্ড (হবিগঞ্জ সদর উপজেলা) এর সদস্য প্রার্থী আব্দুল মুকিত (হাতি) প্রতিককে সমর্থন করেছে ৬নং রাজিউড়া ও ৯নং নিজামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, মহিলা মেম্বার ও পুরুষ মেম্বাররা।
গতকাল নিউইয়র্ক মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক রাজিউড়া ইউনিয়নের প্রাক্তন মেম্বার আকবর হোসেন স্বপনের উদ্যোগে দুই ইউনিয়নের চেয়ারম্যান ও মেম্বারদের নিয়ে মতবিনিময় সভার আয়োজন করা হয়। মতবিনিময় সভায় সদস্য প্রার্থী আব্দুল মুকিত, নিউইয়র্ক মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আকবর হোসেন স্বপন, রাজিউড়া ইউনিয়নের চেয়ারম্যান বদরুল করিম দুলাল, নিজামপুর ইউনিয়নের চেয়ারম্যান তাজ উদ্দিনসহ দুই ইউনিয়নের সংরক্ষিত ওয়ার্ডের মহিলা মেম্বার ও সাধারণ ওয়ার্ডের পুরুষ মেম্বারসহ এলাকার মুরুব্বীয়ান উপস্থিত ছিলেন। মতবিনিময় সভায় উভয় ইউনিয়নের চেয়ারম্যান ও মেম্বারগণ সর্বস্মতিক্রমে সদস্য প্রার্থী আব্দুল মুকিত এর (হাতি) প্রতিক পূর্ণ সমর্থন করেন এবং আগামী ১৭ অক্টোবরের নির্বাচনে হাতি প্রতিকের ভোট দিয়ে তাকে নির্বাচিত করার প্রতিশ্রুতি দেন। এছাড়াও তারা সদর উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান, সকল ইউনিয়নের চেয়ারম্যান ও মেম্বারদের কাছে হাতি মার্কায় ভোট চান।
এ সময় নিউইয়র্ক মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক রাজিউড়া ইউনিয়নের প্রাক্তন মেম্বার আকবর হোসেন স্বপন বলেন, আওয়ামীলীগ নেতা ও জেলা পরিষদের ৫নং ওয়ার্ডের সদস্য প্রার্থী আব্দুল মুকিত ব্যক্তি জীবনে একজন ভালো মানুষ। তিনি বিগত নির্বাচনেও সদস্য নির্বাচিত হয়েছিল। আমি আশাবাদী উন্নয়নের ধারাবাহিকতা অব্যাহত রাখতে এবারও ৫নং হবিগঞ্জ সদর উপজেলার জনপ্রতিনিধিরা হাতি প্রতিকে ভোট দিয়ে আব্দুল মুকিতকে নির্বাচিত করবেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com