শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:১০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

এমপি আবু জাহিরের উন্নয়নে আনন্দিত লস্করপুরবাসী

  • আপডেট টাইম রবিবার, ১১ সেপ্টেম্বর, ২০২২
  • ১৮৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলার লস্করপুর ইউনিয়নে ১ কোটি ৪৫ লাখ টাকা ব্যয়ে দুইটি সড়ক উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করেছেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি। এ উপলক্ষে এলাকাবাসীর উদ্যোগে সংসদ সদস্যকে বর্ণাঢ্য গণসংবর্ধনা দেওয়া হয়। এমপি আবু জাহির গতকাল বিকেলে ধুলিয়াখাল-মিরপুর রাস্তা থেকে মশাজান গ্রামের দিঘীরপাড় পর্যন্ত রাস্তা ৬০ লাখ টাকা ব্যয়ে ইউনিব্লক দ্বারা মেরামত ও ৮৫ লাখ টাকা ব্যয়ে মেরামত করা কটিয়াদী বাজার থেকে লস্করপুর ইউপির ওয়াপদা বাঁধ পর্যন্ত রাস্তার উদ্বোধনী ফলক উন্মোচন করেন। পরে মশাজান গ্রামবাসীর ব্যানারে আয়োজিত বর্ণাঢ্য গণসংবর্ধণা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন। তিনি এ উন্নয়ন প্রকল্পগুলো বাস্তবায়ন করিয়েছেন স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের (এলজিইডি) মাধ্যমে।
এর আগে সংবর্ধনা উপলক্ষে সকাল থেকেই এলাকাবাসীর উদ্যোগে শুরু হয় নানা আয়োজন। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে মানুষের সংখ্যা বাড়তে থাকে। ইচ্ছা একটাইÑ শিক্ষাক্ষেত্রে অভাবনীয় উন্নয়নের রূপকার প্রিয় সংসদ সদস্য আবু জাহিরকে ফুলেল শুভেচ্ছা জানানো। বিকেলে এমপি আবু জাহির সংবর্ধনাস্থলে পৌঁছলে ফুলেল ভালবাসায় তাঁকে বরণ করেন এলাকার মুরুব্বীয়ান ও যুব সমাজ।
বক্তারা গত এক যুগ ধরে লস্করপুর এলাকায় এমপি আবু জাহির এর মাধ্যমে হওয়া অসংখ্য উন্নয়ন কর্মকান্ডের কথা তুলে ধরেন এবং আগামী নির্বাচনেও আওয়ামী লীগের নৌকা প্রতীককে বিজয়ী করার প্রত্যয় ব্যক্ত করেন। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তাঁরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে পুরনরায় নৌকা প্রতীক নিয়ে আসার জন্য উৎসাহ দিয়েছেন।
প্রধান অতিথির বক্তব্যে এমপি আবু জাহির বলেন, বিএনপি ধর্মের নাম ব্যবহার করে দেশের জনগণকে ধোকা দেয়। তারা দেশের ক্ষতি করে এবং নির্বাচন আসলে মানুষের মাঝে মিথ্যাচার করে। বিএনপির এমন ক্ষতিকর নীতি এখন দেশবাসী জেনে গেছে। তাদের কথা আর কেউ বিশ্বাস করে না। এ সময় তিনি আগামী নির্বাচনেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নৌকা প্রতীকের প্রতি সমর্থন চাইলে উপস্থিত সহশ্রাধিক মানুষ হাত তুলে তার বক্তব্যের প্রতি একাত্মতা প্রকাশ করেছেন।
গণসংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন লস্করপুর ইউনিয়নের এক নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ আউলিয়া মিয়া ও সঞ্চালনায় ছিলেন সদর উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শেখ নোমান আহমেদ।
বক্তব্য সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মুকিত, লস্করপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুল জলিল, সাধারণ সম্পাদক আব্দুল হাই, এলাকার মুরুব্বী শেখ ফখর উদ্দিন, ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য কাউছার আহমেদ, শেখ শাকীল প্রমুখ। এর আগে বিভিন্ন সংগঠন ও প্রতিষ্ঠানের পক্ষ থেকে এমপি আবু জাহিরকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে সম্মাননা স্মারক উপহার দেওয়া হয়।

 

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com