শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

ডিবির অভিযানে রিচি থেকে ৮ জুয়াড়ি আটক ॥ নগদ টাকা উদ্ধার

  • আপডেট টাইম বুধবার, ৭ সেপ্টেম্বর, ২০২২
  • ২২৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোটার্র ॥ হবিগঞ্জে জুয়াড়িরা বেপরোয়া হয়ে উঠেছে। সদর উপজেলা ছাড়াও জেলার বিভিন্ন স্থানে প্রতিদিন রাতেই জমজমাট জুয়া, মাদকসহ অপকর্মের আসর বসে। এসব আসরে জেলা ছাড়াও বাহির থেকে জুয়াড়িরা এসে যোগদান করে। এতে করে একদিকে নষ্ট হচ্ছে এলাকার পরিবেশ, বিপথে যাচ্ছে যুব সমাজ। সম্প্রতি জুয়াসহ বিভিন্ন অপকর্ম নিয়ে স্থানীয় পত্রিকায় সংবাদ প্রকাশ হলে বিষয়টি নজরে আসে পুলিশ প্রশাসনের। হবিগঞ্জ পুলিশ সুপার এসএম মুরাদ আলির নির্দেশনায় গত ৫ সেপ্টেম্বর গভীর রাতে হবিগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশের ওসি সফিকুল ইসলাম, এসআই অভিজিৎ ভৌমিকসহ একটি দল সদর উপজেলার রিচি গ্রামে বিশেষ অভিযানে চালায়। এ সময় জুয়া খেলা অবস্থায় সরঞ্জামসহ ৮ জুয়াড়িকে আটক করা হয়।
ডিবি পুলিশ সূত্রে জানা যায়, রিচি অগ্নিকোনা গ্রামের চুনু মিয়ার আধাপাকা টিন সেড ঘরের কক্ষ থেকে জুয়া খেলার অপরাধে বাড়ির মালিক মৃত মরম আলীর পুত্র চুনু মিয়া (৬০), ইব্রাহিম মিয়ার পুত্র নজরুল ইসলাম (৩০), মৃত গুনু মিয়ার পুত্র মোঃ মোছাব্বির মিয়া (৪০), চনু মিয়ার পুত্র দুলাল মিয়া (৩৫), ধল গ্রামের মৃত আব্দুল মন্নাফের পুত্র আলী আহমদ (৩০), পূর্ব আষেঢ়া বাদলপুর গ্রামের বাজিদ উল্লার পুত্র সোহেল রানা (৩৫), রিচি ইশানকোনা গ্রামের মৃত ইয়াদ আলী ওরফে এদালীর পুত্র মোঃ আজিজুর রহমান (২৫) ও রিচি আড়িয়াকোনা গ্রামের মৃত সিরাজ আলীর পুত্র সুমন মিয়া (৩৫) কে আটক করা হয়। এ সময় জুয়ার খেলার ঘটনাস্থল থেকে সাড়ে ১১ হাজার টাকা এবং মোট ৪ প্যাকেট তাসসহ সরঞ্জাম উদ্ধার করা হয়।
ওসি সফিকুল ইসলাম জানান, হবিগঞ্জের স্থানীয় পত্রিকায় অনেক সংবাদই বস্তুনিষ্ঠ। সংবাদ দেখার সাথে সাথেই আমরা পুলিশ সুপার মহোদয়ের নির্দেশে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে সংবাদের সত্যতা পাই এবং তাদের আটক করা হয়। ইতোপূর্বেও শহরের বিভিন্ন এলাকা থেকে জুয়ারি ও কলগার্ল মক্ষিরাণীদের আটক করে কারাগারে প্রেরণ করা হয়। তাছাড়া শায়েস্তাগঞ্জ, চুনারুঘাট, বানিয়াচং, লাখাই এলাকা থেকে বেশ কয়েকজন জুয়াড়িকে আটক করে কোর্টে সোপর্দ করি। সোমবার রাতেও একইভাবে অভিযান চালানো হয়। তাদের অভিযান নিয়মিত চলবে। এ ঘটনায় ডিবির এসআই অভিজিৎ বাদি হয়ে মামলা করেছেন এবং গতকাল মঙ্গলবার বিকালে আটকদের আদালতে প্রেরণ করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com