শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:২৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

বানিয়াচঙ্গে ছাত্রীর আত্মহত্যা এলাকায় শোকের ছায়া

  • আপডেট টাইম বুধবার, ৩১ আগস্ট, ২০২২
  • ২৩৩ বা পড়া হয়েছে

বানিয়াচং প্রতিনিধি ॥ বানিয়াচংয়ে এক স্কুল ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে বানিয়াচং থানা পুলিশ। (৩০আগস্ট) মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় উপজেলার স্টাফ কোয়ার্টারের বাসা থেকে জেরিন আক্তার (১৪) নামের এ ছাত্রীর লাশ উদ্ধার করা হয়। সে বানিয়াচং সদরের ১নং উত্তর পূর্ব ইউনিয়নের নাগেরখানা মহল্লার সুহেল মিয়ার কন্যা। জেরিন বানিয়াচং আদর্শ উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী। আত্মহত্যার সংবাদটি এলাকাবাসীসহ স্কুলে ছড়িয়ে পড়লে হাজার হাজার মানুষ এবং তার স্কুলের সহপাঠীরা জেরিন এর মরদেহ এক নজর দেখার জন্য ঐ কোর্টায়ারে এসে ভীড় জমান।
বানিয়াচং থানা পুলিশের উপস্থিতিতে জেরিনের সহপাঠীরা জানান, জেরিন স্কুলে আসা যাওয়ার পথে তাদের বাসার পাশের ৭নং বড়ইউড়ি ইউনিয়ন থেকে পরিবার পরিজন নিয়ে বসবাসকারী রাসেল মিয়ার পুত্র মাদ্রাসা পড়ুয়া ছাত্র আনাস নামের একটি ছেলে তাকে প্রায়শ উত্যক্ত করতো। এই বিষয়টি শুনার পর পরই জেরিনের আত্বীয় স্বজনরা ক্ষিপ্ত হয়ে ঐ ছেলের বাসায় গিয়ে হামলা করেন। তাৎণিক এলাকাবাসী ও থানা পুলিশের হস্তক্ষেপে তাদেরকে নিভৃত করা হয়। বানিয়াচং থানা পুলিশ জেরিন এর সহপাঠীদের বক্তব্যগুলো নাম ঠিকানা সহকারে লিপিবদ্ধ করেন এবং লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরন করেন।
জেরিনের পরিবার সূত্রে জানাযায়, জেরিন প্রায় ২বছর যাবত মাথায় সমস্যা নিয়ে ভুগছিল এবং তাকে সুস্থ করার লক্ষ্যে বিভিন্ন জায়গায় ডাক্তার দেখিয়ে চিকিৎসা করিয়ে আসছিলেন পরিবারের লোকজন। প্রায় ২মাস যাবত ধরে সুস্থ ও স্বাভাবিক ভাবে চলছিল জেরিন। মঙ্গলবার প্রতিদিনের ন্যায় জেরিন স্কুলে যায় এবং সাড়ে নয়টায় বাসায় ফিরে আসে। বাসায় এসে তার মাকে জানায় তার মাথা ব্যাথা করতেছে। তার মা তাকে গোসল করে শুয়ে থাকতে বলেন। জেরিনও তার মায়ের কথা অনুযায়ী বিছানায় তার ছোট ভাইয়ের পাশে শুয়ে থাকে। এসময় জেরিন এর মা ও তার পিতা সুহেল মিয়া কেনাকাটার কাজে বাজারে যান। বাজার থেকে এসে দেখেন তাদের মেয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলে রয়েছে। এ অবস্থা দেখে তাদের শোর চিৎকারে আশপাশের মানুষজন এগিয়ে আসেন। পরে ঘটনাটি বানিয়াচং থানা পুলিশকে খবর দেয়া হলে থানা পুলিশ ঘটনাস্থলে আসেন এবং ঝুলন্ত অবস্থায় লাশটি দেখতে পেয়ে উদ্ধার করেন। এখন পর্যন্ত জেরিন কি কারণে আত্মহত্যা করেছে পরিবারসহ কেউ কিছু বলতে পারেনি। জেরিনের মৃত্যুতে পরিবার পরিজনসহ সহপাঠীদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। বেলা ৫টায় জেরিনের লাশটি ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের মর্গে ছিল বলে সাথে থাকা লোকজন জানান। এ ব্যাপারে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ (ওসি) অজয় চন্দ্র দেব ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ময়না তদন্তের রিপোর্ট ছাড়া এই মৃত্যু নিয়ে কোন কিছু বলা যাচ্ছেনা। তার সহপাঠীদের দেয়া বক্তব্যটুকু খতিয়ে দেখা হচ্ছে বলেও জানান তিনি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com