মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:০৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক ফেসবুকে ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে প্রতারণা ॥ যুবক গ্রেপ্তার নবীগঞ্জে পশু কর্মকর্তার বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ বিনামূল্যে আড়াই কোটি টাকার সার-বীজ বিনামূল্যে বিতরণ নবীগঞ্জের কায়স্থ গ্রামে রাস্তা দখলের চেষ্টার অভিযোগ নবীগঞ্জে ঝন্টু রায়ের পিতার পরলোকগমন ॥ শ্রাদ্ধকার্য সম্পন্ন রোটারী ক্লাব ও ফারিয়ার শোক ভাইস চেয়ারম্যান প্রার্থী কাজী মাওলানা আব্দুল কাইয়ুম সিদ্দিকীকে ইসলামী ফ্রন্ট এর পূর্ণ সমর্থন প্রদান ইকরাম জগন্নাত জিউর আখড়ার নতুন পরিচালনা কমিটি গঠন বানিয়াচংয়ে উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে কঠোর অবস্থানে নির্বাচন কমিশন হবিগঞ্জ আহলে সুন্নাত ওয়াল জামা’আত ইমাম মুয়াজ্জিন কল্যাণ পরিষদ গঠিত

লাখাইয়ে শোক সভায় এমপি আবু জাহির ॥ খালেদা জিয়ার পাঁচ জন্মদিন তামাশা ছাড়া কিছু নয়

  • আপডেট টাইম শনিবার, ১৩ আগস্ট, ২০২২
  • ১৪৬ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি বলেছেন, বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যাকারীদের পুরস্কার দিয়ে ও হত্যাকান্ডের বিচার বানচালের জন্য কালো আইন রচনার মাধ্যমে জিয়াউর রহমান প্রমাণ করেছিলেন তিনিই এই হত্যাকান্ডের মাস্টারমাইন্ড। ইতিহাসের সেই কলঙ্কময় হত্যাকান্ডটি ঘটানো হয়েছিল সিংহাসন দখলের উদ্দেশ্যে।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদতবার্ষিকী উপলক্ষে গতকাল লাখাই উপজেলার বামৈ উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা যুবলীগ আয়োজিত আলোচনা সভা ও মিলাদ মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
এমপি আবু জাহির আরও বলেন, বিএনপি কোন রাজনৈতিক দল নয়; তারা খুনীদের প্রেতাত্মা, এরা খুনীদের বংশধর। ১৫ই আগস্ট তারা শুধু বঙ্গবন্ধুকে হত্যা করেনি, হত্যা করেছিল বাঙালির অমূল্য সম্পদ ভোটের অধিকারকে। জিয়াউর রহমান হত্যাকান্ড ঘটিয়ে ক্ষমতায় এসে মানুষের হা-না ভোট নিয়েছিল।
লাখাই উপজেলায় বিভিন্ন মেগা প্রকল্প বাস্তবায়নের উদাহরণ দিয়ে তিনি বলেন, দেশের মানুষ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী বানিয়ে দেশকে এগিয়ে নেওয়ার সুযোগ দিয়েছেন। শেখ হাসিনা যা বলেন, তাই করেন। বিগত দিনে তিনি একথার প্রমাণ দিয়েছেন। এ সময় উন্নয়নের ধারা অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পাশে থাকতে তিনি সকলের প্রতি আহবান জানিয়েছেন।
এমপি আবু জাহির বলেন, বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার জন্মদিন পাঁচটি। জাতির সঙ্গে এর চেয়ে বড় তামাশা আর কিছুই হতে পারে না। যে দলের নেত্রী নিজের জন্মদিন নিয়ে তামাশা করে; সেই দলের মাধ্যমে কখনও বাঙালির উন্নতি হবে না এটা নিশ্চিত।
উপজেলা যুবলীগের আহবায়ক ইকরামুল মজিদ চৌধুরী শাকিলের সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক কাউছার আহমেদের পরিচালনায় আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন লাখাই উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মুশফিউল আলম আজাদ, ইংল্যান্ড প্রবাসী ওয়াহেদুজ্জামান কবির, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহমদ প্রমুখ।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com