মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১১:১৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক ফেসবুকে ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে প্রতারণা ॥ যুবক গ্রেপ্তার নবীগঞ্জে পশু কর্মকর্তার বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ বিনামূল্যে আড়াই কোটি টাকার সার-বীজ বিনামূল্যে বিতরণ নবীগঞ্জের কায়স্থ গ্রামে রাস্তা দখলের চেষ্টার অভিযোগ নবীগঞ্জে ঝন্টু রায়ের পিতার পরলোকগমন ॥ শ্রাদ্ধকার্য সম্পন্ন রোটারী ক্লাব ও ফারিয়ার শোক ভাইস চেয়ারম্যান প্রার্থী কাজী মাওলানা আব্দুল কাইয়ুম সিদ্দিকীকে ইসলামী ফ্রন্ট এর পূর্ণ সমর্থন প্রদান ইকরাম জগন্নাত জিউর আখড়ার নতুন পরিচালনা কমিটি গঠন বানিয়াচংয়ে উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে কঠোর অবস্থানে নির্বাচন কমিশন হবিগঞ্জ আহলে সুন্নাত ওয়াল জামা’আত ইমাম মুয়াজ্জিন কল্যাণ পরিষদ গঠিত

বন্যা কবলিত এলাকায় ত্রাণ নিয়ে এমপি আবু জাহির

  • আপডেট টাইম বুধবার, ২২ জুন, ২০২২
  • ১৬৮ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর ও লাখাই উপজেলায় বন্যা কবলিত মানুষদের মাঝে ত্রাণ বিতরণ করেছেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি। মঙ্গলবার সকালে তিনি উপজেলাটির বুল্লা সিংহগ্রাম বালিকা উচ্ছ বিদ্যালয়ের আশ্রয় কেন্দ্র থেকে ত্রাণ বিতরণ শুরু করেন।
পরে তিনি লাখাইয়ে বিভিন্ন ইউনিয়নের আশ্রয়ন প্রকল্পে এবং বিভিন্ন গ্রামে বন্যা দুর্গতদের নিকট ত্রাণ নিয়ে যান। এ সময় আশ্রয় কেন্দ্রে থাকা মানুষদের খোঁজ খবর নেন এবং তাঁদের সবসময় পাশে থাকার আশ^াস দেন তিনি। একই সঙ্গে বন্যা কবলিত লোকজন যেন আশ্রয় কেন্দ্রগুলোতে বিশুদ্ধ পানি এবং খাবারের অভাবে না ভোগেন সে বিষয়ে খেয়াল রাখতে সংশ্লিষ্টদের নির্দেশনা দেন।
এমপি আবু জাহির বলেন, সিলেটে অঞ্চল বন্যা কবলিত হওয়ার পর প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছুটে এসেছেন। তিনি মানুষের কষ্ট নিজের চোখে দেখে গেছেন, সহায়তা পাঠাচ্ছেন। আমরাও মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে মানুষদেরকে উপহার দিয়ে যাচ্ছি, তাঁদের পাশে থাকছি। এই সংকট মোকাবিলায় সকল শ্রেণিপেশার মানুষের এগিয়ে আসা প্রয়োজন।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মোঃ মুশফিউল আলম আজাদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ শরীফ উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহমদ, বুল্লা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান অ্যাডভোকেট খোকন চন্দ্র গোপ প্রমুখ।
সন্ধ্যার দিকে এমপি আবু জাহির হবিগঞ্জ সদর উপজেলার রাজিউড়া ইউনিয়নের হুরগাঁও এবং রায়পুরে বন্যা কবলিতদের মাঝে খাবার করেন। এ সময় উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ইয়াসিন আরাফাত রানা ও সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রহমানসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com