শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জ-মার্কুলী সড়কে সিএনজির মুখোমুখি সংঘর্ষ ॥ নিহত ১ সদর হাসপাতালে ডাক্তার থাকে ঘুমে ॥ চিকিৎসা করে ইর্ন্টানীরা হবিগঞ্জ শহরে পকেটমারের অভিযোগে আওয়াল আটক মাধবপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী সৈয়দ মোঃ শাহজাহানের গণসংযোগ লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন

সদর উপজেলার গোপায়া ইউনিয়ন আওয়ামীলীগের নয়া কমিটি অনুমোদন

  • আপডেট টাইম বুধবার, ১৮ মে, ২০২২
  • ১৭৮ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ আগামী তিন বছরের হবিগঞ্জ হবিগঞ্জ সদর উপজেলার ৫নং গোপায়া ইউনিয়ন আওয়ামী লীগের নতুন কমিটি অনুমোদন দেয়া হয়েছে। গতকাল মঙ্গলবার উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এমএ মোত্তালিব ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুর রহমান এ কমিটির অনুমোদন দিয়েছেন।
নতুন কমিটিতে জাকারিয়া চৌধুরী সভাপতি এবং মোঃ জালাল আহমেদকে সাধারণ সম্পাদক করা হয়েছে। আগামী এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করে উপজেলা আওয়ামী লীগের দপ্তরে জমা দেয়ার জন্য তাঁদেরকে নির্দেশ দেয়া হয়।
কমিটিতে সহ-সভাপতি মনোনিত করা হয়েছে, অ্যাডভোকেট মোঃ আবুল কালাম, সাবেক চেয়ারম্যান মোঃ আক্তার হোসেন, মোঃ সৈয়দ মিয়া, মোঃ ফুল মিয়া, মোঃ তৈয়ব আলী, মোঃ আব্দুল গণি, মোঃ শুকুর মিয়া, মোঃ সামছুদ্দিন, মোঃ আছকির মিয়া আখঞ্জী, আনোয়ার আলী সর্দার, বশির আহমেদ ভিংরাজ, মোঃ আলতাব আলী সর্দার, মোঃ ফজল মিয়া, মোঃ আব্দুল খালেক ও মোঃ তাজুল ইসলাম। যুগ্ম সাধারণ সম্পাদক আহম্মদ আলী, মোঃ আলমগীর আলম, মোঃ তানভীর আহমেদ জুয়েল, হাজী গিয়াস উদ্দিন বকুল, মোঃ আব্দুল গনি, মোঃ মামুন খান ও মোঃ ফয়জুল হক, সাংগঠনিক সম্পাদক হাফিজুর রহমান কামাল, মোঃ নাসির মিয়া, মোঃ আব্দুল কাদির, মোঃ মোজাহিদ মিয়া এবং মোঃ সাদেকুর রহমান।
এ ছাড়াও দপ্তর সম্পাদক মোঃ কাজল মিয়া, প্রচার সম্পাদক মোঃ মহিবুল করিম মুহিত, অর্থ সম্পাদক মোঃ আছকির মিয়া, আইন বিষয়ক সম্পাদক মোঃ আব্দুল আজিজ, কৃষি বিষয়ক সম্পাদক মোঃ আব্দুল মতলিব, শিক্ষা বিষয়ক সম্পাদক মোঃ আব্দুল হান্নান, যুব ও ক্রীড়া সম্পাদক মোঃ বিলাল উদ্দিন, মহিলা বিষয়ক সম্পাদক মোছাঃ শাহেনা খাতুন, সাংস্কৃতিক সম্পাদক মোঃ আব্দুল গণি সরকার, শ্রম বিষয়ক সম্পাদক মোঃ বশির আহমেদ, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মোঃ আব্দুস শহীদ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ শাহিদ মিয়া এবং মোঃ রিপন চৌধুরীকে উপ প্রচার সম্পাদক করা হয়েছে। এতে উপদেষ্টারা হলেন, আব্দুল মোছাব্বির তালুকদার কুতুব, মোঃ আব্দুল মালেক ইদু, মোঃ সিরাজুল ইসলাম চৌধুরী, মোঃ আব্দুল মালেক, মুক্তার হোসেন, জাফর আলী, মোঃ আব্দুল খালেক, মোঃ আব্দুস শহীদ, মোঃ ইউনুছ মিয়া, মোঃ সৈয়দ হোসেন, আব্দুস সত্তার মুরাই মিয়া, আব্দুল মান্নান সরদার, আব্দুস সালাম সর্দার, মোঃ ফুল মিয়া সর্দার, বীর মুক্তিযোদ্ধা মোঃ আঞ্জব আলী, মোঃ আরজত আলী সর্দার, মোঃ সুরুজ আলী, মোঃ আব্দুস সালাম আরজু মিয়া এবং মোঃ জিতু মিয়া।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com