বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

আজমিরীগঞ্জে সাংবাদিকের বিরুদ্ধে চাঁদাবাজি অভিযোগে মামলা দায়ের

  • আপডেট টাইম বুধবার, ২৩ মার্চ, ২০২২
  • ১৮০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ আজমিরীগঞ্জে মোঃ দিলোয়ার হোসেন (৩০) নামে এক সাংবাদিকের বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ এনে মামলা দায়ের করা হয়েছে। আজমিরীগঞ্জ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রিট আদালতে মামলাটি দায়ের করা হয়। আজমিরীগঞ্জ বাজারের বিশিষ্ট ব্যবসায়ী পৌর এলাকার নগর গ্রামের হাজী শওকত আকবর (গেদা) মিয়ার পুত্র কামাল আহমেদ বাদী হয়ে গতকাল মামলাটি দায়ের করেন।
মামলা সূত্রে জানা যায়, পৌর এলাকার আজীমনগর জুম্মাহাটির মৃত কদর আলীর পুত্র সাংবাদিক দিলোয়ার হোসেন দৈনিক আমার হবিগঞ্জ পত্রিকার সাংবাদিক পরিচয় দিয়ে চাঁদাবাজি করে আসছেন। পৌর এলাকার ভাটিঁ সমিপুর গ্রামে ক্রয়কৃত জায়গায় কামাল আহমেদ ঘর নির্মাণ কাজ শুরু করেন। গত ১২ মার্চ বিকেলে দিলোয়ার হোসেন ঘটনাস্থলে গিয়ে নিজেকে সাংবাদিক পরিচয় দিয়ে ব্যবসায়ী কামাল আহমেদের নিকট ১ লাখ টাকা চাদাঁ দাবী করেন। অন্যথায় পত্রিকায় সংবাদ পরিবেশন করে মান সম্মান নষ্ট করবে বলে হুমকী দেয়। কিন্তু চাঁদা প্রদান না করায় ১৪ মার্চ হবিগঞ্জ থেকে প্রকাশিত দৈনিক আমার হবিগঞ্জ পত্রিকায় ব্যবসায়ী কামাল আহমেদের বিরুদ্ধে দিলোয়ার হোসেন সংবাদ প্রকাশ করেন। উক্ত সংবাদের কারণে মামলায় বাদী কামাল আহমেদের ৫০ লাখ টাকার মানহানী হয়েছে। সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে বাদীর পক্ষে মামলাটি পরিচালনা করেন এডঃ জিল্লুর রহমান চৌধুরী। আদালত মামলা গ্রহন করে হবিগঞ্জ পিবিআইকে তদন্ত করে প্রতিবেদন দিতে নির্দেশ দেন।
উল্লেখ, সাংবাদিক দিলোয়ার হোসেনের বিরুদ্ধে গত জানুয়ারী মাসে আদালতে আরেকটি চাদাঁবাজীর মামলা দায়ের করা হয়েছে। পৌর এলাকার গোপালনগর গ্রামের মৃত করিম মুন্সির পুত্র রোহান মিয়া বাদী হয়ে মামলাটি দায়ের করেন। ওই মামলাটি আজমিরীগঞ্জ থানায় তদন্তাধীন রয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com