বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
ওলিপুরে প্রাণের চিপস কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড ॥ কোটি টাকার ক্ষতি নাছিরনগরে কাজ করতে গিয়ে মাধবপুরে ৩ শ্রমিক নিহত শায়েস্তাগঞ্জে আটক প্রেমিক যুগল পুলিশ হেফাজতে দেশে ফিরলেন এমপি আবু জাহির ও হবিগঞ্জ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তার চুনারুঘাটে খাদ্যবান্ধব কর্মসূচির চাউলসহ এক ব্যক্তি গ্রেফতার চুনারুঘাটে নোহা উল্টে শিশু নিহত ॥ হাসপাতালে মা নবীগঞ্জে উপ-নির্বাচনে বিজয়ী ইউপি সদস্য আব্দুল মোমিনের শপথ গ্রহন আজমিরীগঞ্জে গরুর ঘাস কাটা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে আহত ৫০ পবিত্র ওমরাহ পালন শেষে পৌরসভায় ফিরেছেন মেয়র আতাউর রহমান সেলিম নবীগঞ্জের প্রবীণ মুরুব্বি ফজল মিয়ার ইন্তেকাল ॥ দাফন সম্পন্ন

তেঘরিয়া ইউনিয়ন বিএনপির সম্মেলনে জি কে গউছ ॥ দেশের মানুষ পরিবর্তন চায় আওয়ামীলীগ থেকে মুক্তি চায়

  • আপডেট টাইম শুক্রবার, ৪ মার্চ, ২০২২
  • ১৮৮ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সম্পাদক ও টানা ৩ বারের নির্বাচিত হবিগঞ্জ পৌরসভার পদত্যাগকারী মেয়র আলহাজ্ব জি কে গউছ বলেছেন- জনগণের নিকট আওয়ামীলীগ সরকারের কোন দায়বদ্ধতা নেই, জবাবদিহিতা নেই। কারণ এই সরকার জনগণের ভোটে নির্বাচিত না। তাই জনগণের প্রতি সরকারের নূন্যতম মায়া-দয়াও নেই। দ্রব্যমূল্য ক্রয় ক্ষমতার বাহিরে চলে গেছে। খেটে খাওয়া মানুষকে না খেয়ে মরতে হবে। মধ্যবিত্ত পরিবারগুলোতে চলছে নিরব কান্না। সেই দিকে সরকারের নজর নেই। সরকার বারবার তেলের দাম, গ্যাস বিল, বিদ্যুৎ বিল ও পানি বিল বৃদ্ধি করেই যাচ্ছে। এই অবস্থায় দেশের মানুষকে দুর্বিষ্যহ জীবন যাপন করতে হচ্ছে। তাই দেশের মানুষ পরিবর্তন চায়। আওয়ামীলীগের কাছ থেকে মুক্তি চায়।
তিনি গতকাল বৃহস্পতিবার বিকালে সদর উপজেলার ৩নং তেঘরিয়া ইউনিয়ন বিএনপির সম্মেলনে প্রধান অতিথি’র বক্তব্যে এসব কথা বলেন।
জি কে গউছ বলেন- দেশের গণতন্ত্র, মানুষের ভোটের অধিকার ও জানমালের নিরাপত্তা নিশ্চিত করতে হলে আওয়ামীলীগের পতন নিশ্চিত করতে হবে। আর আওয়ামীলগের পতন নিশ্চিত করতে হলে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি নিশ্চিত করতে হবে। এ জন্য প্রয়োজন একটি গণআন্দোলন। ইনশাআল্লাহ, গণআন্দোলনের মুখে অতিশীঘ্রই আওয়ামীলীগের পতন নিশ্চিত হবে। তিনি অসুস্থ্য দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুস্থতার জন্য সকলের দোয়া কামনা করেন।
ইউনিয়ন বিএনপির আহ্বায়ক ফরিদ মিয়ার সভাপতিত্বে ও সিনিয়র যুগ্ম আহ্বায়ক মোঃ ফারুক মিয়ার পরিচালনায় অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মিজানুর রহমান চৌধুরী ও হাজী এনামুল হক, সদর উপজেলা বিএনপির আহ্বায়ক প্রফেসর এনামুল হক, সিনিয়র যুগ্ম আহ্বায়ক আজিজুর রহমান কাজল, জেলা বিএনপির সদস্য মহিবুল ইসলাম শাহীন, সদর উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মোঃ আজম উদ্দিন, শামছুল ইসলাম মতিন, এডভোকেট আফজাল হোসেন, জেলা যুবদলের ভারপ্রাপ্ত জহিরুল ইসলাম সেলিম, সাধারণ সম্পাদক জালাল আহমেদ, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সফিকুর রহমান সিতু, যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট গুলজার খান, নজরুল ইসলাম কাওছার, শাহ মশিউর রহমান কামাল।
সম্মেলনে বক্তব্য রাখেন সদর উপজেলা বিএনপির সদস্য এডভোকেট মইনুল হোসেন দুলাল, হাজী আইয়ুব আলী, মাসুদুর রহমান মাসুক, একেএম রাজিব, সোয়েব মাষ্টার, ছোবান মিয়া, রোকন মিয়া, সাহেব আলী, নুরুল আমিন, মোহাম্মদ আলী, জয়নাল মিয়া, সালা উদ্দিন, চান মিয়া, ইয়াছ উদ্দিন, তাহির মিয়া, কাজল মিয়া, আব্দুল কাইয়ুম সুমন প্রমুখ।
সম্মেলনে শিপন আহমেদ আছকিরকে সভাপতি, আব্দুস শহিদকে সিনিয়র সহ-সভাপতি, জিল্লুর রহমান জিলুকে সাধারণ সম্পাদক, আল আমিনকে যুগ্ম সাধারণ সম্পাদক ও মোঃ শাহীন মিয়াকে সাংগঠনিক সম্পাদক করে ৩নং তেঘরিয়া ইউনিয়ন বিএনপির কমিটি গঠন করা হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com