শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৪৯ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

পুলিশ মেমোরিয়াল ডে’র সভায় এমপি আবু জাহির ॥ ক্রান্তিকালে পুলিশের ত্যাগের কথা ইতিহাসে লেখা থাকবে

  • আপডেট টাইম বুধবার, ২ মার্চ, ২০২২
  • ২২১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে দেশজুড়ে অত্যন্ত দায়িত্বশীলতার পরিচয় দিয়েছে। পুলিশের প্রতিটি সদস্য দেশের ক্রান্তিকালে তাঁদের জীবনের ঝুঁকি নিচ্ছেন। করোনাকালেও মানুষের জন্য কাজ করে ১০৬ জন পুলিশ সদস্য নিজের জীবন বিলিয়ে দিয়েছেন। পুলিশের এই ত্যাগ বাংলাদেশের ইতিহাসে স্বর্ণাক্ষরে লেখা থাকবে। পুলিশ মেমোরিয়াল ডে-২০২২ উপলক্ষে গতকাল মঙ্গলবার হবিগঞ্জ জেলা পুলিশের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার দেশকে উন্নয়নের অনন্য উচ্চতায় নিয়ে গেছে। দেশের এই অগ্রগতির সময়ে আইন-শৃঙ্খলা স্বাভাবিক রাখার মাধ্যমে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে পুলিশ। শুধু তাই নয়, করোনা মহামারীসহ দেশের সকল ক্রান্তিকালে প্রথম সারির যোদ্ধা হিসাবে কাজ করেছেন পুলিশ সদস্যরা। ভবিষ্যতেও এই ধারা অব্যাহত থাকবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেছেন। হবিগঞ্জের পুলিশ সুপার (এসপি) এসএম মুরাদ আলির সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন হবিগঞ্জ ইন সার্ভিস ট্রেনিং সেন্টারের কমান্ট্যান্ড মোহাম্মদ হেমায়েতুল ইসলাম, পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) হবিগঞ্জের পুলিশ সুপার মোঃ আল মামুন শিকদার, জেলা কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি শহীদ উদ্দিন চৌধুরী, হবিগঞ্জ প্রেসক্লাবের সভাপতি রাসেল চৌধুরী, সাধারণ সম্পাদক রাশেদ আহমদ খান, হবিগঞ্জ পৌর কমিউনিটি পুলিশিংয়ের সভাপতি মোঃ মোদারিছ আলী টেনু প্রমুখ। এতে হবিগঞ্জ জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। পরে কর্তব্যরত অবস্থায় প্রাণ হারানো পুলিশ সদস্যদের হাতে রাষ্ট্রীয় সম্মাননা প্রদান করেন এমপি আবু জাহির ও পুলিশ সুপার এসএম মুরাদ আলিসহ অতিথিবৃন্দ। এর আগে প্রয়াত পুলিশ সদস্যদের প্রতি শ্রদ্ধাঞ্জলি অর্পণ ও প্রধান অতিথি এমপি আবু জাহিরকে ফুলের তোড়া দিয়ে বরণ করা হয়।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com