শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

শায়েস্তাগঞ্জে বহিস্কৃত ছাত্রলীগ নেতা প্রসেনজিতের শাস্তির দাবিতে বিক্ষোভ

  • আপডেট টাইম শনিবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২২
  • ২৭৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ ফেসবুকে ইসলাম ধর্ম নিয়ে কটাক্ষকারী শায়েস্তাগঞ্জ উপজেলা ছাত্রলীগের বহিস্কৃত সভাপতি প্রসেনজিৎ চন্দ্র দেব এখনও গ্রেফতার হয়নি। এদিকে তার গ্রেফতার দাবীতে শায়েস্তাগঞ্জ তৌহিদী মুসলিম জনতা আবারও বিক্ষোভ মিছিল করেন।
গতকাল শুক্রবার জুম্মা নামাজ শেষে বিভিন্ন মসজিদ থেকে বিক্ষোভ মিছিল বের করেন তৌহিদী মুসলিম জনতা। মিছিলটি শহরের প্রধান সড়ক ঘুরে রেলওয়ে পার্কিংয়ে পথসভায় মিছিল হয়। এখানে তৌহিদী জনতার পক্ষে বক্তব্য রাখেন, মাওলানা আব্দুল কাদির ও ছাত্রনেতা আল আমিন সাইফী। অনতিবিলম্বে প্রসেনজিৎ দেবকে গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানান তারা।
বিক্ষোভকারীদের দাবীর প্রেক্ষিতে শায়েস্তাগঞ্জ থানর অফিসার ইনর্চাজ (ওসি) অজয় চন্দ্র দেব তার বক্তব্য বলেন, জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশনা অনুযায়ী আমরা প্রসেনজিৎ দেবকে গ্রেফতার করতে রাত-দিন কাজ করছি। তাকে কোথাও খোঁজে পাওয়া যাচ্ছে না, এমনকি তার ব্যবহৃত মোবাইল ফোনটিও বন্ধ রয়েছে। তবুও আমরা আশা ছাড়িনি, শীঘ্রই তাকে গ্রেফতার করতে সক্ষম হবো। তিনি বলেন, কারো কাছে প্রসেনজিতের তথ্য থাকলে পুলিশকে অবগত করবেন এবং তাকে গ্রেফতার করতে সহযোগিতা করবেন। এদিকে গত শুক্রবার একই দাবিতে বিক্ষোভ মিছিল করে মুসলিম জনতা। এ সময় প্রশাসন ২৪ ঘণ্টার ভেতরে তাকে গ্রেফতারের আশ^াস দেয়। কিন্তু ৭ দিন পার হলেও সে গ্রেফতার না হওয়ায় মুসল্লিদের মাঝে ক্ষোভ বিরাজ করছে।
অপরদিকে গত বুধবার রাতে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুর রশিদ তালুকদার ইকবাল ও সাধারণ সম্পাদক হোসাইন আদিল মোঃ জজ মিয়া স্বাক্ষরিত এক বার্তায় প্রসেনজিৎ চন্দ্র দেবকে পদ থেকে বহিষ্কার করায় বিক্ষোভকারীদের পক্ষ থেকে বক্তারা উপজেলা এবং জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দকে ধন্যবাদ জানান। সম্প্রতি ভারতে কর্ণাটকে মুসলমান ছাত্রী মুসকানকে কেন্দ্র প্রসেনজিৎ চন্দ্র দেব ইসলাম নিয়ে ফেসবুকে উৎসকানিমুলক বক্তব্য পোষ্ট করায় স্থানীয় মুসলমান সমাজ ফুঁসে উঠে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com