বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০২:১১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

শায়েস্তাগঞ্জে বাংলা কম্পিউটার ট্রেনিং সেন্টারে শিক্ষার্থীদের মাঝে কারিগরি বোর্ডের সনদপত্র বিতরণ সম্পন্ন

  • আপডেট টাইম শুক্রবার, ১১ ফেব্রুয়ারী, ২০২২
  • ১৬২ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ শায়েস্তাগঞ্জে বাংলা কম্পিউটার ট্রেনিং সেন্টারে ৬ মাস মেয়াদী কম্পিউটার অফিস এ্যাপ্লিকেশন কোর্স সম্পন্নকারী শিক্ষার্থীদের মাঝে বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ডের সনদপত্র বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারী) সকাল ১১টায় শায়েস্তাগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে সনদপত্র বিতরণ করা হয়। বাংলা কম্পিউটার ট্রেনিং সেন্টার পরিচালনা কমিটির সভাপতি মোঃ নাছির উদ্দীনের সভাপতিত্বে ও প্রতিষ্ঠান প্রধান মোহাম্মদ কামরুল হাসানের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন-উপজেলা নির্বাহী অফিসার মোঃ মিনহাজুল ইসলাম।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন-উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ মজিবুর রহমান, শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আ স ম আফজল আলী, জহুর চান বিবি মহিলা কলেজের অধ্যক্ষ মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন, শায়েস্তাগঞ্জ প্রেসক্লাবের কার্যকরি সদস্য সৈয়দ আজিজুর রহমান ছয়ফুর, সাংবাদিক মিজানুর রহমান সুমন, প্রতিষ্ঠান পরিচালনা কমিটির সদস্য হাফেজ বাবুল আহমেদ, প্রতিষ্ঠানের ইন্সট্রাক্টর আব্দুর রহমান প্রমুখ। পরে শিক্ষার্থীদের মাঝে সনদপত্র বিতরণ করেন অতিথিবৃন্দ। উল্লেখ্য, বেকারত্ম দূরীকরণের নিমিত্তে কারিগরি শিক্ষা সম্প্রসারণের লক্ষ্যে ২০১৬ সালে শায়েস্তাগঞ্জ উপজেলা সদরে ‘বাংলা কম্পিউটার ট্রেনিং সেন্টার’ প্রতিষ্ঠিত হয়। কম্পিউটারের বেসিক ট্রেড পরিচালনার জন্য ২০১৭ সালে প্রতিষ্ঠানটি বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ড এর অনুমোদন পায়। এই প্রতিষ্ঠানে ৩ ও ৬ মাস মেয়াদি কম্পিউটার অফিস এ্যাপ্লিকেশন কোর্স এ প্রশিক্ষণ চলমান রয়েছে। প্রতি বছর এই প্রতিষ্ঠান থেকে শতাধিক প্রশিক্ষণার্থী কোর্স সম্পন্ন করে বোর্ড কর্তৃক সার্টিফিকেট গ্রহণ করে বেকারত্ব দূরীকরণে ভূমিকা রাখছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com