বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:০৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

আউশকান্দি বাজারের প্রবীণ ব্যবসায়ী ও শিক্ষানুরাগী মরহুম ডাঃ আজিজুর রহমান স্মরণে দোয়া মাহফিল

  • আপডেট টাইম রবিবার, ২৬ ডিসেম্বর, ২০২১
  • ২৭৭ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ উপজেলার আউশকান্দি হীরাগঞ্জ বাজারের প্রবীণ ব্যবসায়ী বিশিষ্ট শিক্ষানুরাগী ও সমাজ সেবক, আওয়ামী লীগ নেতা মরহুম ডাঃ আজিজুর রহমান স্মরণে এক দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। মিনাজপুর গ্রামস্থ তাঁর বাসভবনে শুক্রবার বাদ জুম্মা এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
তাঁর পরিবারের পক্ষ থেকে আয়োজিত উক্ত অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবীগঞ্জ বাহুবল আসনের সাবেক সংসদ সদস্য এম,এ মুনিম চৌধুরী বাবু, নবীগঞ্জ উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল হক চৌধুরী সেলিম, নবীগঞ্জ পৌর মেয়র আলহাজ্ব ছাবির আহমেদ চৌধুরী, মৌলভী বাজার পৌর মেয়র ফজলু মিয়া, নবীগঞ্জ পৌর সভার সাবেক মেয়র অধ্যাপক তোফাজ্জুল হোসেন চৌধুরী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এড. আবুল ফজল, সাংগঠনিক সম্পাদক ও জেলা পরিষদ সদস্য এড. সুলতান মাহমুদ, অধ্যাপক আব্দুল হান্নান, গজনাইপুর ইউনিয়নের চেয়ারম্যান ইমদাদুর রহমান মুকুল, আউশকান্দি ইউপি’র নবনির্বাচিত চেয়ারম্যান দিলাওর হোসেন, চেয়ারম্যান মহিবুর রহমান হারুন, সাবেক চেয়ারম্যান আ.ক.ম ফখরুল ইসলাম কালাম, সাবেক চেয়ারম্যান মতিউর রহমান পিয়ারা, এডঃ সিরাজুল ইসলাম, অধ্যাপক আব্দুল হাই কাছা মিয়া, এডঃ আকল মিয়া, নবীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট মুজিবুর রহমান কাজল, সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমেদ মিলু, পল্লী বিদ্যুতের ১২নং এলাকার পরিচালক শাহ্ মোস্তাকিম আলী প্রিন্স, প্রেসক্লাবের সাবেক সভাপতি এম এ আহমদ আজাদ, বর্তমান সহ-সভাপতি ও ইউপি সদস্য শাহ্ সুলতান আহমদ, প্রেসক্লাবের সদস্য মুরাদ আহমেদ, নির্বাহী সদস্য এম. মুজিবুর রহমান, তরুণ সাংবাদিক ইকবাল হোসেন, আওয়ামী লীগ নেতা মছদ্দর আলী, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ওহি দেওয়ান চৌধুরী, ইউপি সদস্য আব্দুল মুকিত, ব্যাংক কর্মকর্তা মোঃ আবুল কালাম সহ বিশিষ্ট ব্যক্তিবর্গভ।
উল্লেখ্য, বিগত ২০২০ সালের ২৯ মার্চ মিনাজপুর গ্রামের বিশিষ্ট সমাজ সেবক ও শিক্ষানুরাগী ডাঃ আজিজুর রহমান বার্ধক্যজনিত রোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন, মরহুমের রূহের মাগফিরাত কামনায় তাঁর পরিবারের পক্ষে ডাঃ আজিজুর রহমানের সুযোগ্য মেঝ ছেলে যুক্তরাজ্যের বিশিষ্ট ব্যবসায়ী আবুল খায়ের মোহাম্মদ আলমগীর কর্তৃক আয়োজিত উক্ত দোয়া মাহফিলে অতিথিবৃন্দ অনেকেই বলেন, ডাঃ আজিজুর রহমান এর মৃত্যুতে সমাজের অপূরণীয় ক্ষতি হয়েছে তা কোনো দিন পুরন হবার নয়। ডাঃ আজিজুর রহমান সকল বিতর্ক ও সংকীর্ন তার উর্ধ্বের মানুষ ছিলেন, এলাকাবাসী তাঁকে তাঁর মহৎ কর্মে চিরকাল স্মরণ করবে। তিনি মহান মুক্তিযুদ্ধ চলাকালীন সময় থেকে এলাকায় আওয়ামীলীগের রাজনীতি তথা স্বাধীনতার স্বপক্ষে ব্যাপক ভূমিকা রেখে গেছেন, আওয়ামী লীগের রাজনীতিতে এবং দেশ ও সুন্দর সমাজ গঠনে বিশেষ ভুমিকায় সমৃদ্ধ করেছেন, একজন প্রকৃত দেশপ্রেমিক ও সততার প্রতিক ছিলেন তিনি। অনুষ্ঠানে উপস্থিত রাজনৈতিক, সামাজিক, ব্যবসায়ী জনপ্রতিনিধি সাংবাদিক সহ বিশিষ্ট ব্যক্তিবর্গের পাশাপাশি মরহুমের অনেক গুণগ্রাহী ও আত্মীয় স্বজনেরা উপস্থিত ছিলেন।
সবাই তাঁর আত্মার মাগফিরাত কামনা করে দেশ বিদেশের সবার নিকট দোয়া কামনা করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com