মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৯:৪১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক ফেসবুকে ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে প্রতারণা ॥ যুবক গ্রেপ্তার নবীগঞ্জে পশু কর্মকর্তার বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ বিনামূল্যে আড়াই কোটি টাকার সার-বীজ বিনামূল্যে বিতরণ নবীগঞ্জের কায়স্থ গ্রামে রাস্তা দখলের চেষ্টার অভিযোগ নবীগঞ্জে ঝন্টু রায়ের পিতার পরলোকগমন ॥ শ্রাদ্ধকার্য সম্পন্ন রোটারী ক্লাব ও ফারিয়ার শোক ভাইস চেয়ারম্যান প্রার্থী কাজী মাওলানা আব্দুল কাইয়ুম সিদ্দিকীকে ইসলামী ফ্রন্ট এর পূর্ণ সমর্থন প্রদান ইকরাম জগন্নাত জিউর আখড়ার নতুন পরিচালনা কমিটি গঠন বানিয়াচংয়ে উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে কঠোর অবস্থানে নির্বাচন কমিশন হবিগঞ্জ আহলে সুন্নাত ওয়াল জামা’আত ইমাম মুয়াজ্জিন কল্যাণ পরিষদ গঠিত

নবীগঞ্জে প্রতিবন্ধী তরুণীকে আটকে রেখে সংঘবদ্ধ ধর্ষণ

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২৩ ডিসেম্বর, ২০২১
  • ৩৯২ বা পড়া হয়েছে

ছনি চৌধুরী, নবীগঞ্জ থেকে ॥ নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়নে জনৈক এক প্রতিবন্ধী তরুণীকে সংঘবদ্ধভাবে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। বুধবার (২২ ডিসেম্বর) বিকেলে ডাক্তারি পরীক্ষার জন্য ভুক্তভোগী ওই তরুণীকে হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ভুক্তভোগী তরুণী হবিগঞ্জের বানিয়াচং উপজেলার বড়ইউরি ইউনিয়নের কদুপুর গ্রামের বাসিন্দা। সে প্রায় মাসখানেক ধরে তার দুসম্পর্কের আত্মীয় নবীগঞ্জের দেওপাড়া গ্রামের যুক্তরাজ্য প্রবাসী আব্দুল ওয়াহিদ ওরফে আব্দুল হাইর বাসায় গৃহকর্মীর কাজ করে আসছিল। জানা যায়, নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়নের দেওপাড়া বাজারস্থ যুক্তরাজ্য প্রবাসী আব্দুল ওয়াহিদ ওরফে আব্দুল হাইর মালিকানাধীন পেয়ারা সুপার মার্কেটস্থ বাসায় গৃহকর্মীর কাজ করে আসছিলেন ভুক্তভোগী ওই তরুণী। গত (২০ ডিসেম্বর) সোমবার বিকেলে সবজি আনতে বাসার নীচে সবজি বাগানে যায় সে। এরপর থেকে সে নিখোঁজ ছিল। সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুঁজি করে তার কোনো হদিস পাওয়া যাচ্ছিলনা। গত মঙ্গলবার (২১ ডিসেম্বর) ভোরে হঠাৎ চিৎকার শুনে দৌঁড়ে গিয়ে গিয়ে ভুক্তভোগী তরুণীকে পাশ্ববর্তী একটি বাড়ির উঠানে অজ্ঞান অবস্থায় পড়ে থাকতে দেখেন যুক্তরাজ্য প্রবাসী আব্দুল ওয়াহিদ ও তার স্ত্রী। পড়ে তাকে উদ্ধার করে বাসায় নিয়ে আসেন। যুক্তরাজ্য প্রবাসী আব্দুল ওয়াহিদের স্ত্রী জানান, ধর্ষণের শিকার তরুণী কানে কম শুনে, সোমবার বিকেলে সবজি আনতে গিয়ে ওই তরুণী নিখোঁজ হয়। পরদিন ভোরে চিৎকার শুনে ওঠে ওই তরুণীকে পাশ্ববর্তী বাড়ির ওঠানে পড়ে থাকতে দেখি পরে তাকে উদ্ধার করে বাসায় নিয়ে আসি। সে কোথায় ছিল জানতে চাইলে, ওই তরুণী তার সাথে ঘটে যাওয়ার পূর্ণাঙ্গ ঘটনা বলে। বিষয়টি প্রশাসনকে অবগত করা হয়েছে। এদিকে এ ঘটনার খবর পেয়ে গোপলার বাজার তদন্ত কেন্দ্রের এএসআই রুবেল আহমেদের নেতৃত্বে একদল পুলিশ ওই তরুণীকে নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন। এ প্রসঙ্গে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ডালিম আহমেদ বলেন, বিষয়টি অবগত হয়ে প্রথমে গোপলার বাজার তদন্ত কেন্দ্রের একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। ইতিমধ্যে তিনিও ঘটনাস্থল পরিদর্শন করেছেন এবং এ ব্যাপারে অভিযোগ দিতে বলা হয়েছে, অভিযোগের আলোকে তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com