শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:১০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

শায়েস্তাগঞ্জে সড়ক দূর্ঘটনায় নিহত ১ একই পরিবারের তিনজন আহত

  • আপডেট টাইম শনিবার, ১১ ডিসেম্বর, ২০২১
  • ২৭০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলার বিভিন্ন সড়কে বেপরোয়া গতিতে সিএনজি অটোরিকশা চলাচল করছে। এতে প্রতিনিয়তই ঘটছে দূর্ঘটনা। অদক্ষ ও অপ্রাপ্ত বয়স্ক চালকদের কারনে ঘটিত দূর্ঘটনায় এক সপ্তাহের মধ্যে শিশুসহ প্রায় অর্ধশতাধিক লোক নিহত হয়েছে। অনেকেই পঙ্গুত্ববরণ করেছেন। তারপরও এদের লাগাম টানা যাচ্ছে না। অভিযোগ রয়েছে, লাইসেন্স বিহীন কিশোর চালকরা কতিপয় অসাধু আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যদের ম্যানেজ করেই গাড়ি নির্বিঘেœ চালাচ্ছে। গতকাল শুক্রবার রাত ৮টার দিকে শ্রীমঙ্গলের একটি অনুষ্ঠান থেকে চুনারুঘাটে আসার পথে নতুন ব্রিজ নেমে একটি সিএনজি অটোরিকশা নিয়ে রাজার বাজার নিজ গ্রামে রওয়ান হয় এক পরিবার। এতে স্বামী-স্ত্রী, শিশুসহ ৫ জন যাত্রী ছিল। সিএনজি চালক বেপরোয়া গতিতে চালিয়ে নেয়ার সময় শায়েস্তাগঞ্জ নতুন ব্রিজ সড়কের পুরাতন হাইওয়ে পুলিশ ফাঁড়ির নিকট একটি দাড়ানো ট্রলির সাথে সংঘর্ষ বাধে। এতে ঘটনাস্থলেই হ্যাপি রাণী দেব (২৫) নামের এক নারী নিহত হন। আহত হন তার স্বামী রাজীব দেব (৩০) ও তিন বছরের শিশুপুত্রসহ ৩ জন। তবে দুমড়ে মুচড়ে যাওয়া সিএনজিটি পুলিশ উদ্ধার করলে চালক পালিয়ে গেছে। আহত রাজীব দেব জানান, চালককে বারবার নিষেধ করার পরও সে বেপরোয়া গতিতে সিএনজি চালিয়ে যায় এবং দূর্ঘটনার সময় গাড়ি থেকে লাফ দিয়ে পালিয়ে যায়।
নিহত হ্যাপি রাণীর লাশ সদর হাসপাতাল মর্গে রয়েছে। লাশের মুখ বিকৃত থাকায় ছবি তোলা সম্বব হয়নি এবং আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে সচেতন মহল মনে করেন প্রশাসন যদি এই মুহুর্তেই ব্যবস্থা না নেয় তবে দূর্ঘটনা আরও বাড়বে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com