বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

হবিগঞ্জের ৩ জুয়াড়িসহ ৭ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ

  • আপডেট টাইম বুধবার, ১৭ নভেম্বর, ২০২১
  • ২৬৪ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ সিলেটে তীর শিলং জুয়া খেলার দায়ে হবিগঞ্জের ৩ জুয়াড়িসহ ৭ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত সোমবার (১৫ নভেম্বর) রাত সাড়ে ১১টায় মহানগর গোয়েন্দা বিভাগের পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) সৈয়দ মাহবুবুর রহমানের নেতৃত্বে সঙ্গীয় এসআই (নিরস্ত্র) মো. আক্তারুজ্জামান পাঠান, কনস্টেবল আশিকুর রহমান, কনস্টেবল কামাল মিয়া ও কনস্টেবল বাসু মল্লিকসহ মহানগর গোয়েন্দা পুলিশের টহলরত টিম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তীর শিলংয়ের সামগ্রীসহ ৭ জুয়াড়িকে গ্রেপ্তার করে। গতকাল মঙ্গলবার তাদেরকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।
এসএমপির কোতয়ালী মডেল থানাধীন ঘাসিটুলা মোকামবাড়ী সবুজ সেনা আবাসিক এলাকার একটি পুরাতন পরিত্যক্ত হোটেলে অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন, সুনামগঞ্জের ছাতক থানার নেথরচইর গ্রামের আছদ্দর আলীর ছেলে মো. আলী হোসেন (২৩), মাধবপুর থানার রাজনগর গ্রামের মো. কালন মিয়ার ছেলে মো. তাজুল ইসলাম, জকিগঞ্জের ছালেকপুর গ্রামের মৃত বসাই মিয়ার ছেলে মো. আলতাব মিয়া (৩৬), চুনারুঘাট থানার সাকির মোহাম্মদ বাজারের মৃত লাল মিয়ার ছেলে মো. সুমন মিয়া (২১), হবিগঞ্জ সদর থানার আষেঢ়া ফান্দ্রাইল গ্রামের জিতু মিয়ার ছেলে মো. শাহীন আহমদ (৪৫), সুনামগঞ্জের বিশ্বম্ভরপুরের কাটাখালি গ্রামের মো. কাজল মিয়ার ছেলে মো. কফিল উদ্দিন (৪২) ও রজশাহীর পুটিয়া থানার আইন উদ্দিন শেখের ছেলে মো. শরিফুল ইসলাম শরিফ (৩২)। গতকাল মঙ্গলবার আদালতের নির্দেশে তাদের কারগারে পাঠানো হয়। তখন তাদের হেফাজত থেকে জুয়া খেলায় ব্যবহৃত তাস ও তীর শিলং জুয়া খেলার বিভিন্ন সামগ্রী উদ্ধার করা হয়।
প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, ধৃত আসামিগণ অজ্ঞাতনামা আসামিগণের সহযোগিতায় তাদের সহযোগী জুয়াড়িদের সহায়তায় দীর্ঘদিন ধরে টাকার বিনিময়ে তাস এবং তীর শিলং জুয়ার বোর্ডটি পরিচালনা করে আসছিল। তীর শিলং জুয়ার নেশায় আসক্ত হয়ে দিনমজুর সাধারণ শ্রেণি-পেশার মানুষেরা সর্বশান্ত হচ্ছে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে কোতয়ালী মডেল থানায় এজাহার দায়ের করা হলে তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজুর বিষয়টি প্রক্রিয়াধীন আছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com