শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:১৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

আজমিরীগঞ্জ সদর ইউনিয়নে ব্যাপক আলোচনায় নৌকার প্রার্থী মোবারুল

  • আপডেট টাইম বুধবার, ১০ নভেম্বর, ২০২১
  • ২১৫ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ রাত পোহালেই আজমিরীগঞ্জ ইউনিয়ন পরিষদ নির্বাচন। নির্বাচনকে ঘিরে উপজেলার ৫টি ইউনিয়নের সর্বস্তরের মানুষের মাঝে বিরাজ করছে উৎসবরে আমেজ। ৫টি ইউনিয়ের মধ্যেই আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী রয়েছে। যে কারণে আওয়ামী লীগের প্রার্থীরা অনেকটা বেকায়দায়। তবে একেবারেই ভিন্ন চিত্র এক নম্বর আজমিরীগঞ্জ সদর ইউনিয়নে। বেশ কয়েকজন ভোটারের সাথে কথা বলে জানা যায়, এই ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রতিন্দ্বন্দ্বিতাকারী নৌকার প্রার্থী আশরাফুল ইসলাম মোবারুলের জনপ্রিয়তা এতই বেশি যে ভোটের মাঠে অন্য প্রার্থীরা পাত্তাই পাবেন না।
জানা যায়, ১নং আজমিরীগঞ্জ সদর ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রতিন্দ্বন্দ্বিতা করছেন ৩ প্রার্থী। এর মধ্যে আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে নৌকা প্রতীকে লড়ছেন উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি আশরাফুল ইসলাম মোবারুল। এছাড়া স্বতন্ত্র হিসেবে রয়েছে সাবেক যুবলীগ নেতা স্বাধীন মিয়া (ঘোড়া) ও বিএনপি নেতা ইসমাইল হোসেন সরশ (আনারস)। ১নং সদর ইউনিয়ন পরিষদের বিভিন্ন ওয়ার্ডের ভোটারদের সাথে কথা বলে জানা যায়, ন¤্র-ভদ্র প্রার্থী হিসেবে পুরো ইউনিয়নে ব্যাপক আলোচনায় রয়েছেন নৌকার প্রার্থী মোবারুল। প্রতীক বরাদ্দ পাওয়ার আগ থেকেই মাঠে সরব ছিলেন তিনি। ইউনিয়নের বিভিন্ন গ্রামে ও হাট-বাজার-ঘাট ঘুরে মানুষের সাথে মিশে তরুণ প্রার্থী ও স্বচ্ছ রাজনীতিবিদ হিসেবে মানুষের মনে জায়গা করে নিয়েছেন তিনি। তাই জনপ্রিয়তায় সবচেয়ে এগিয়ে রয়েছেন আশরাফুল ইসলাম মোবারুল।
গতকাল প্রচারণার শেষ দিনে বিশাল শো-ডাউন করেছেন আশরাফুল ইসলাম মোবারুলের কর্মী সমর্থকরা। প্রায় আড়াইশ মোটরসাইকেল, শতাধিক টমটম ইজিবাইক নিয়ে ইউনিয়েন বিভিন্ন স্থানে প্রচারণা চালিয়েছেন তারা। আশরাফুল ইসলাম মোবারুল করোনাকালে নিজ অর্থায়নে সাধারণ মানুষের পাশে থেকে সেবা করেছেন। মৃত্যু ঝুঁকি মাথায় নিয়ে খাদ্য সহায়তা পৌঁছে দিয়েছেন মানুষের বাড়ি বাড়ি। এছাড়াও তিনি শীতকালে শীতবস্ত্র বিতরণ ও দূর্গাপূজায় বস্ত্র বিতরণ করেন প্রতিবছরই। নাম প্রকাশ না করার শর্তে কয়েকজন ভোটার জানান, চেয়ারম্যান হিসেবে প্রতিন্দ্বন্দ্বিতাকারী তিনজন প্রার্থীর মধ্যে সবচেয়ে বেশি মাঠ চষে বেড়িয়েছেন মোবারুল। শুধু নির্বাচনের মাঠে নয়, যেকোনো সময় যেকোনো প্রয়োজনে সাধারণ মানুষের পাশে দাড়ান তিনি। তাই মোবারুল নির্বাচিত হলে এই ইউনিয়নে উন্নয়নের জোয়ার বয়ে যাবে। তাদের অভিযোগ, বিগত সময়ে আজমিরীগঞ্জ সদর ইউনিয়ে তেমন উন্নয়নের ছোয়া লাগেনি। তাই এবার তারা উন্নয়নের প্রতীক নৌকাকে বিজয়ী করতে চান।
এ ব্যাপারে আশরাফুল ইসলাম মোবারুল বলেন, ‘আমি ছাত্রজীবন থেকেই মানুষের পাশে থেকে কাজ করেছি। অসহায় মানুষের পাশে দাড়িয়ে সেবা করেছি। এবার এলাকার জনগণ আমাকে সমর্থন দেওয়ায় আমি নির্বাচনে নেমেছি। আমার বিশ^াস জনগণ আমাকে বিপুল ভোটে বিজয়ী করবে।’ তিনি বলেন, ‘আমি নির্বাচিত হলে ইউনিয়নের জনগণকে সাথে নিয়ে একটি আধুনিক ও ডিজিটাল ইউনিয়ন উপহার দেব ইনশাআল্লাহ। জনত্রেনী শেখ হাসিনার উন্নয়নকে গ্রামের সাধারণ মানুষের ঘরে ঘরে পৌঁছে দেওয়ার চেষ্টা করব। আমি চেয়ারম্যান হিসেবে নয়, এলাকার সন্তান হিসেবে প্রতিটা মানুষের পাশে থাকার চেষ্টা করব।’

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com