বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৮:৫৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে জনতার গণপিটুনিতে ডাকাত সর্দার নিহত ॥ আটক ১ চুনারুঘাটে ৬ সন্তানের জননীকে শ্বাসরোধ করে হত্যা ॥ স্বামী আটক স্বাধীনতা দিবসের অনুষ্ঠানে এমপি আবু জাহির ॥ মুক্তিযুদ্ধের চেতনা সকল ক্ষেত্রে বাস্তবায়ন করুণ খোশ আমদেদ মাহে রমজান ব্রাহ্মণবাড়িয়ায় নদীতে ডুবে শায়েস্তাগঞ্জের শিশুর মৃত্যু হবিগঞ্জ এলায়েন্স লুটন ইউকের উদ্যোগে স্মৃতিচারণ ॥ দোয়া ও ইফতার মাহফিল মহান স্বাধীনতা দিবসে নবীগঞ্জ পৌরসভা উদ্যোগে মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান নবীগঞ্জে হত্যা মামলার আসামীসহ ২ জন গ্রেপ্তার নবীগঞ্জে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত চুনারুঘাটে ছাগলকে হত্যার অপরাধে ব্যবসায়ী কারাগারে

আজমিরীগঞ্জ সিলেট বিআরটিসি বাস সার্ভিসের উদ্বোধন

  • আপডেট টাইম মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১
  • ৫৬৯ বা পড়া হয়েছে

শেখ আমির হামজা, আজমিরীগঞ্জ থেকে ॥ আজমিরীগঞ্জ থেকে সিলেটে বিআরটিসি বাস সার্ভিসের উদ্বোধন করেছেন এডভোকেট মোঃ আব্দুল মজিদ খান এমপি। গতকাল বিকাল ৪ টার সময় উপজেলা যুবলীগের আহব্বায়ক বাবলু রায়ের সভাপতিত্বে ও যুগ্ম আহব্বায়ক ভাইস চেয়ারম্যান মমিনুর রহমান সজীবের পরিচালনায় এক আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন সংসদ সদস্য আলহাজ্ব এডঃ আব্দুল মজিদ খান।
এ সময় বক্তার বলেন, আজমিরীগঞ্জ উপজেলা ছিল যোগাযোগ বিচ্ছিন্ন হাওর এলাকা। যেখানে রাস্তার কোন অস্তিত্বই ছিলনা, তাদের যোগাযোগ ব্যবস্থা ছিল হেমন্ত পাও আর বর্ষায় নাও, এই ছিল সম্বল। প্রায় ২শ কোটি টাকা ব্যয়ে শরীফ উদ্দিন সড়ক ও শিবপাশা সড়ক নির্মাণ করে সেই অনুন্নত এলাকাকে উন্নয়নের রোড মডেল করে তুলেছেন এমপি আব্দুল মজিদ খান।
আজ তাদের যোগাযোগের জন্য আজমিরীগঞ্জ টু সিলেট আধুনিক বিআরটিএ বাস সার্ভিস চালু শুভ উদ্বোধনের করেছেন এমপি আব্দুল মজিদ খান। উদ্বোধনকালে উপজেলা পরিষদের চেয়ারম্যান মর্তুজা হাসান, আজমিরীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিছবাহ উদ্দিন ভূঁইয়া, সাধারণ সম্পাদক মনোয়ার আলী, জেলা পরিষদের সদস্য নাজমুল হাসান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সীমা রানী সরকার, আজমিরীগঞ্জ থানার অফিসার ইনচার্জ নূরুল ইসলাম সাবেক চেয়ারম্যান তকছির মিয়া, প্রেসক্লাবের সভাপতি শেখ আমির হামজা, মন্টু মিয়া,উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোবারুল হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি মিলোয়ার হোসেন, সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন সহ দলীয় নেতৃবৃন্দ ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com