বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:০১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

বানিয়াচঙ্গে ইদুরের ঔষধ খেয়ে ২ সন্তানের জননীর আত্মহত্যা

  • আপডেট টাইম বুধবার, ১৩ অক্টোবর, ২০২১
  • ৪২৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বানিয়াচঙ্গের আওয়াল মহল গ্রামে পারিবারিক কলহের জের ধরে ইদুরের ঔষধ খেয়ে আত্মহত্যা করেছে সুমনা আক্তার নামে ২ সন্তানের জননী। সোমবার রাত এ ঘটনাটি ঘটে। গতকাল বিকেলে নিহত লাশ ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের মর্গে প্রেরণ করেছে। নিহতের পারিবারিক সূত্র জানায়, আওয়াল মহল গ্রামের মৃত মধু মিয়ার ছেলে আল-আমিন ৭/৮ বছর পূর্বে বাহুবল উপজেলার পূর্ব-নোয়াগাও আব্দুস শহিদের মেয়ে সুমনা আক্তারকে বিয়ে করেন। বিয়ের পর সুমনা ও আল-আমিনের দাম্পত্য জীবন অনেকটা সুখেই চলছিল। এর মধ্যে সুমনার গর্ভে রাহিম মিয়া ও সাইম মিয়া নামের দুই পুত্র সন্তানের জন্ম হয়। বর্তমানের রাহিমের বয়স ৬ বছর ও সাইম মিয়ার ৪ বছর। এদিকে বর্তমানেও সে অন্তস্বত্তা। তার স্বামী শুকনো মৌওসুমে কৃষি কাজ করলেও বর্ষা মৌওসুমে শ্রমিকের কাজ করার জন্য চট্রগ্রাম চলে যান। ২/৩ দিন পূর্বে আল-আমিন চট্রগ্রাম থেকে বাড়িতে ফিরেন। বাড়িতে আসার পর তুচ্ছ বিষয় নিয়ে আল-আমিনের সাথে সুমনার কথা কাটাকাটি হয়। এর জের ধরে সোমবার সাড়ে ১০ টার দিকে ইদুরের ওষুধ খেয়ে সুমনা চটফট করতে থাকলে পরিবারের লোকজন আচঁ করতে পেরে তাৎক্ষণিক তাকে হবিগঞ্জ জেলা সদর আধুনিক হাসপাতালে নিয়ে আসে। কর্মরত ডাক্তার রাত দেড়টার দিকে আশংকা জনক অবস্থায় তাকে সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে ফেরণ করেন। সিলেট নিয়ে যাবার পথে মারা যায় সুমনা। পরে লাশ হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসা হয়। সকালে খবর পেয়ে নিহতের মা দিলারা বেগমসহ স্বজনরা হাসপাতালে এসে তাকে মারধোর করে হত্যা করা হয়েছে মর্মে সাংবাদিকদের কাছে অভিযোগ করেন। খবর পেয়ে হবিগঞ্জ সদর মডেল থানার একজন এসআই মহিলা পুলিশ সুমনার লাশের ছুরতহাল রিপোর্ট তৈরী করলেও পরে সদর থানার ওসি তদন্ত দৌস মোহাম্মদ অতিরিক্ত পুলিশ সুপার (বানিয়াচং সার্কেল) পলাশ রঞ্জন দে, ওসি এমরান হোসেনের উপস্থিতিতে পুনরায় সুমনার ছুরতহাল রিপোর্ট তৈরী করেন। সুমনার শ্বশুর বাড়িতে গিয়ে বানিয়াচং থানার ওসি এমরান হোসেন তদন্ত করেন। এ সময় সুমনার মৃত্যুর পূর্বে নিজেই ঔষধ খেয়েছে সেই কথাগুলো একটি ভিডিও রেকর্ডে বলে গেছেন। সুমনার ওই ভিডিও রেকর্ডটি ওসি এমরান হোসেনকে দেখানো হয়। ভিডিও রেকর্ডে দেখা যায় একজন সুমনাকে প্রশ্ন করলে কি খেয়েছেন সুমন বলছেন ট্যাবলেটের পাকি ঔষধ খেয়েছেন।
সুমনার স্বামী আল-আমিন জানান, যখন সুমনা ঔষধ খেয়েছেন আল-আমিন ঘরের সামনের রুমে ভাত খাচ্ছিলেন। তিনি বলেন, আমাদের পারিবারিক বিষয় নিয়ে বিভিন্ন সময় ঝাগড়া ও বিরোধ সৃষ্টি হয়েছে। পরবর্তীতে আমার শ্বশুর বাড়ির লোকজন আমাদের বাড়িতে এসে তা সমাধান করেছেন। সুমনা সোমবার রাত ১০টার দিকে আমার সামনে খাবার দিয়ে চলে যায়। এর মধ্যে আমাকে লুকিয়ে ঔষধ খেয়ে চটফট করতে থাকে। পরে আমি তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসি।
তবে সুমনার শ্বশুর বাড়ির একটি সূত্র জানায়, সুমনা মোবাইল ফোনে ঘন ঘন কথা বলতেন এবং ইমুতে চ্যাটিং করতেন। এ বিষয়গুলো নিয়েও স্বামী-স্ত্রীর মধ্যে মনোমালিন্যতা সৃষ্টি হতো। তার মোবাইল ফোনের কললিস্ট দেখলে জানা যাবে কে তাকে ঔষধ খাওয়ার পরোচনা দিয়েছেন। এ ব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার (বানিয়াচং সার্কেল) পলাশ রঞ্জন দে জানান, ছুরতহাল রিপোর্টে নিহত সুমনার শরীরের কোথায়ও আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তবে ময়না তদন্তের রিপোর্ট পেলে জানা যাবে কি ভাবে সুমনা মারা গেছেন। প্রাথমিক ভাবে সেটি আত্মহত্যা বলে ধারণা করা হচ্ছে। এ ব্যাপারে বানিয়াচং থানার অফিসার ইনচার্জ এমরান মিয়া জানান, ইদুরের বুলেট খেয়ে গৃহবধু সুমনা আত্মহত্যা করেছে। তা আমরা সরেজমিনে তদন্ত করে পেয়েছি।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com