বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

নবীগঞ্জের এসআইসহ ৮ জনের বিরুদ্ধে আদালতে মামলা

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৩০ সেপ্টেম্বর, ২০২১
  • ২৭৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ নবীগঞ্জে বিনা কারণে হয়রানীর অভিযোগে পুলিশের এক উপ পরিদর্শকের (এসআই) বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করেছেন এক ব্যক্তি। গত মঙ্গলবার হবিগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলাটি দায়ের করেন তফুর মিয়া নামে এক ব্যক্তি। তিনি নবীগঞ্জ উপজেলার বগাউড়া গ্রামের মৃত আফসর উল্লার ছেলে।
মামলায় নবীগঞ্জ থানার এসআই ছাড়াও বগাউড়া গ্রামের জালাল উদ্দিনের ছেলে আলী নূর, তার ভাই আশমিন মিয়া, আলিনূর মিয়া, মহিনূর মিয়া, বন্দর মিয়ার ছেলে চন্দন মিয়া, তার ছেলে রুমন মিয়া এবং মকদ্দছ মিয়ার ছেলে মো. মজনু মিয়াকে আসামী করা হয়। তফুর মিয়া মামলায় উল্লেখ করেন, তার ভাই তগুদ মিয়া লন্ডন প্রাবাসী। পৈত্রিক সম্পত্তি বন্টনের পর দুইভাই পৃথকভাবে বসবাস করে আসছেন। এক অংশে তফুর মিয়া তার স্ত্রী-সন্তান ও ৯৫ বছরের বৃদ্ধা মাকে নিয়ে বসবাস করে আসছেন। তার ভাই স-পরিবারের লন্ডন যাওয়ার সময় নিজের অংশে একটি সিসিটিভি ক্যামেরা লাগিয়ে যায়। তফুর মিয়ার বৃদ্ধা মা অসুস্থ্যতার কারণে প্রায় সময় ঘরে টয়লেট করেন। যা সিসি ক্যামেরায় ধারণ হয়। এতে তাদের ব্যক্তি স্বাধিনতা ক্ষুন্ন হওয়ার কারণে তফুর মিয়ার ছেলে আবু ছাইদি সিসি ক্যামেরার মুখ হালকা ঘুরিয়ে দেয়। এতে ক্ষিপ্ত হয়ে তার ভাই তগুদ মিয়া তাদের ক্ষতি করতে উঠে-পরে লাগেন। তগুদ মিয়া নবীগঞ্জ থানার এসআই স্বপনকে বশীভুত করে তফুর মিয়ার ক্ষতি করার চেষ্টা করেন। গত ৬ আগস্ট দুপুরে এসআই স্বপন তফুর মিয়ার বাড়িতে গিয়ে বাড়ি ছেড়ে দেওয়ার জন্য বিভিন্নভাবে হুমকি-ধামকি দেয়। বাড়ি না ছাড়লে মিথ্যা মামলা দিয়ে হয়রানী ও বাড়ি থেকে উচ্ছেদ করে দেওয়ারও হুমকি দেয় সে। এক পর্যায়ে বাড়ি-ঘরে ভাংচুর করে এবং তার গোয়াল ঘর থেকে আনুমানিক ১ লাখ ৮০ হাজার টাকা মূল্যের তিনটি গাভী নিয়ে বিক্রি করে দেয়। যদিও বিষয়টি পরে জানাজানি হলে গাভীগুলো ফেরত দেন তিনি।
এ ঘটনায় মামলা দায়ের করতে চাইলে নবীগঞ্জ থানায় মামলা গ্রহণ করেনি। পরে বাধ্য হয়ে তিনি আদালতে মামলা দায়ের করেছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com