শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৫৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

নাজিরপুরে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন ॥ ব্যর্থ হয়ে দুজনই বিষপানে আত্মহত্যার চেষ্টা

  • আপডেট টাইম মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর, ২০২১
  • ২৬০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর উপজেলার নাজিরপুরে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন। ব্যর্থ হয়ে দুজনই বিষপানে আত্মহত্যার চেষ্টা চালিয়েছে। তবে প্রেমিকাকে হাসপাতালে ভর্তি করা হলেও কৌশলে সটকে পড়েছে প্রেমিক।
জানা যায়, পইল গ্রামের যুবতী (১৮) এর সাথে দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্ক চলছে নাজিরপুরের রাহুল। এ প্রেমের ঘটনা রাহুলের পরিবার তাকে মেনে নেয়নি। নিরূপায় হয়ে প্রেমিক গতকাল সোমবার বিকালে রাহুলের বাড়িতে গিয়ে বিয়ের দাবিতে অনশন করে। কিন্তু তার পরিবার মেনে না নেয়ায় দুজনই বিষপান করে। মুুমুর্ষ অবস্থায় তাদেরকে সদর হাসপাতালে নিয়ে এলে যুবতীকে ভর্তি করা হয়। তবে কৌশলে রাহুল হাসপাতালে ভর্তি না হয়ে সটকে পড়ে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com