শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৪:১৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জ-মার্কুলী সড়কে সিএনজির মুখোমুখি সংঘর্ষ ॥ নিহত ১ সদর হাসপাতালে ডাক্তার থাকে ঘুমে ॥ চিকিৎসা করে ইর্ন্টানীরা হবিগঞ্জ শহরে পকেটমারের অভিযোগে আওয়াল আটক মাধবপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী সৈয়দ মোঃ শাহজাহানের গণসংযোগ লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন

মোঃ ফজলুর রহমান ডিবিসি টিভি’র হবিগঞ্জ জেলা প্রতিনিধি নিযুক্ত

  • আপডেট টাইম শনিবার, ১১ সেপ্টেম্বর, ২০২১
  • ২৮৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি, দৈনিক হবিগঞ্জের জনতার এক্সপ্রেস পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোঃ ফজলুর রহমান ২৪ ঘন্টা সংবাদ ভিত্তিক টেলিভিশন “ডিবিসি নিউজ” এর হবিগঞ্জ জেলা প্রতিনিধি নিযুক্ত হয়েছেন। ডিবিসি কর্তৃপক্ষ ৮ সেপ্টেম্বর এ নিয়োগ প্রদান করেন। ডিবিসি টিভি’র হবিগঞ্জ প্রতিনিধি মোঃ ফজলুর রহমান তাকে হবিগঞ্জ জেলা প্রতিনিধি নিযুক্ত করায় “ডিবিসি নিউজ” কর্তৃপক্ষের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি দায়িত্ব পালনে সকলের সার্বিক সহযোগিতা ও দোয়া কামনা করেন।
প্রকাশ, মোঃ ফজলুর রহমান ঢাকা থেকে প্রকাশিত সাপ্তাহিক চাকুরি বার্তা পত্রিকার জেলা প্রতিনিধি হিসেবে ১৯৮৬ সালে সাংবাদিকতা জীবন শুরু করেন। ১৯৮৭ সনে তিনি হবিগঞ্জ থেকে প্রকাশিত সাপ্তাহিক দৃষ্টিকোণ পত্রিকার স্টাফ রিপোর্টার হিসেবে যোগদান করেন। ১৯৮৮ সনে চট্টগ্রাম থেকে প্রকাশিত দৈনিক নয়াবাংলা পত্রিকার জেলা প্রতিনিধির দায়িত্ব পালন করেন। ১৯৯৫ সনের ১ জুলাই দৈনিক ইনকিলাব পত্রিকার জেলা প্রতিনিধি নিয়োগ লাভ করেন মোঃ ফজলুর রহমান। অদ্যাবদি তিনি ইনকিলাব পত্রিকার জেলা প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করছেন। ১৯৯৭ হবিগঞ্জ থেকে প্রকাশিত হয় সাপ্তাহিক হবিগঞ্জ পরিক্রমা’র নির্বাহী সম্পাদকের দায়িত্ব পালন করেন।
২০০২ সনের ২ আগষ্ট দৈনিক হবিগঞ্জ এক্সপ্রেস পত্রিকা প্রকাশিত হলে অন্যান্যদের সাথে মোঃ ফজলুর রহমান সহযোগি সম্পাদক ও পরবর্তীতে তিনি দৈনিক হবিগঞ্জ এক্সপ্রেস এর ভারপ্রাপ্ত সম্পাদকের দায়িত্ব পালন করেন। ২০১৩ সনের প্রথম দিকে দৈনিক হবিগঞ্জ এক্সপ্রেস এর প্রকাশনা বন্ধ হয়ে যায়। ফলে “দৈনিক হবিগঞ্জের জনতার এক্সপ্রেস” নামে নতুন করে ডিক্লারেশন গ্রহন করে ২০১৩ সনের ৪ এপ্রিল থেকে সম্পাদক ও প্রকাশক হিসেবে মোঃ ফজলুর রহমান দায়িত্ব পালন করে আসছেন।
মোঃ ফজলুর রহমান ২০০০ থেকে ২০০৩ সন পর্যন্ত দু’মেয়াদে ৪ বছর হবিগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এর দায়িত্ব দক্ষতার সাথে পালন করেন। ওই সময় হবিগঞ্জ প্রেসক্লাবের বহুতল ভবন নির্মাণ করা হয়। তিনি ২০১০, ২০১৩ ও ২০১৬ সালে ৩ মেয়াদে হবিগঞ্জ প্রেসক্লাবের সভাপতির দায়িত্ব পালন করেন।
সাংবাদিকতার পাশাপাশি মোঃ ফজলুর রহমান বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে জড়িত রয়েছেন। হবিগঞ্জের বাণিজ্যিক এলাকাস্থ হবিগঞ্জ ইসলামিয়া চক্ষু হাসপাতাল এর ব্যবস্থাপনা পরিচালক ও আর্তসামাজিক সংগঠন হবিগঞ্জ আই ফাউন্ডেশনের চেয়ারম্যানের দায়িত্ব পালন করছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com