শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৩৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

সদর হাসপাতালে অপ্রীতিকর ঘটনায় চিকিৎসক ও ব্রাদার বদলি

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ২ সেপ্টেম্বর, ২০২১
  • ২৯৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসকের সাথে হাতাহাতির ঘটনায় বদলি হয়েছেন ব্রাদার আব্দুল আওয়াল। অপরদিকে ওই চিকিৎসককেও হাসপাতাল থেকে বদলি করা হয়েছে। ব্রাদার আওয়ালকে লাখাই এবং চিকিৎসক আশিকুর রহমানকে বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বদলি করা হয়।
জানা যায়, গত ৩০ জুলাই জরুরি বিভাগের ইনজুরি খাতায় জখম লেখা নিয়ে ডাক্তার আশিকুর রহমান ও ব্রাদার আওয়াল এর মধ্যে বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে বিষয়টি হাতাহাতিতে গড়ায়। অন্যান্য স্টাফরা বিষয়টি তাৎক্ষনিক সমাধান করে দেন। চিকিৎসক ও ব্রাদার দুজনই সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট অভিযোগ করেন।
দীর্ঘদিন তদন্ত শেষে আওয়ালকে দোষী সাব্যস্থ করে গতকাল বুধবার লাখাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বদলি করা হয়।
এ বিষয়ে নবাগত তত্ত্বাবধায়ক আমিনুল ইসলাম সরকার জানান, উভয়ের অভিযোগ আমলে নিয়ে তদন্ত সম্পন্ন হয়। রিপোর্ট পাওয়ার পর আব্দুল আওয়ালকে লাখাই বদলি করা হয়েছে তবে আশিকুর রহমানকে বদলি নয় তিনি বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত ছিলেন। শূন্যপদে তাকে সদর হাসপাতালে আনা হয়েছিল। পুনরায় তাকে বাহুবলেই রাখা হয়েছে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com