শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

সকলকে টিকা নেয়ার আহবান জানালেন এমপি আবু জাহির

  • আপডেট টাইম রবিবার, ৮ আগস্ট, ২০২১
  • ২৩৯ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ দেশের প্রতিটি নাগরিককে কোভিড-১৯ ভ্যাকসিন প্রদানের আওতায় নিয়ে আসা হবে। জননেত্রী শেখ হাসিনার মানবিক উদ্যোগে সারাদেশে ভ্যাকসিন প্রদানের কর্মসূচী পালিত হচ্ছে। হবিগঞ্জ পৌরসভার আয়োজনে ৩ টি ওয়ার্ডের নাগরিককে সিনোফার্মের ১ম ডোজ টিকা প্রদান কর্মসূচীর উদ্বোধনকালে হবিগঞ্জ-লাখাই-শায়েস্তগঞ্জ আসনের সংসদ সদস্য এডভোকেট মোঃ আবু জাহির এসব কথা বলেন।
গতকাল শনিবার সকালে হবিগঞ্জ পৌরএলাকার পিটিআই রোডের প্রবাসী তথ্য কেন্দ্রে কোভিড-১৯ টিকাদান কর্মসূচী উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন এডভোকেট মোঃ আবু জাহির এমপি। তিনি বলেন, করোনা মহামারী নিয়ন্ত্রনে বর্তমান সরকার আন্তরিকভাবে কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় সারাদেশের মানুষকে এ টিকাদান কর্মসূচীর আওতায় নিয়ে আসা হবে। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন হবিগঞ্জ পৌরসভার মেয়র আতাউর রহমান সেলিম। বিশেষ অতিথি হিসেবে টিকাদান কর্মসূচীতে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) শৈলেন চাকমা, হবিগঞ্জে অতিরিক্ত পুলিশ সুপার (হবিগঞ্জ সদর সার্কেল) মাহফুজা আক্তার, সিভিল সার্জন এটিএম মোস্তাফিজুর রহমান, ডেপুটি সিভিল সার্জন মুখলেছুর রহমান উজ্জ্বল। মেয়র আতাউর রহমান সেলিম বলেন, হবিগঞ্জ পৌরসভার পক্ষ হতে প্রথম দিনে ৩ টি ওয়ার্ডে টিকা দেয়ার কাজ শুরু হলেও পর্যায়ক্রমে অন্যান্য ওর্য়াডের নাগরিকগণকেও টিকা প্রদানের ব্যবস্থা করা হবে। তিনি পৌরসভার টিকা প্রদান কর্মসূচীকে সফল করার জন্য সকলের সহয়োগিতা কামনা করেন। প্রধান অতিথি এডভোকেট আবু জাহির এম পি আর ডি হলে পৌরসভার টিকাদান কর্মসূচী পরিদর্শন করেন। হবিগঞ্জের পুলিশ সুপার এসএম মুরাদ আলী হবিগঞ্জ পৌরসভার টিকাদান কেন্দ্রগুলো পরিদর্শন করেন। এ সময় টিকা নিতে আসা নাগরিকগণকে স্বাস্থ্যবিধি মেনে সুশৃংখলভাবে টিকা গ্রহন করার আহবান জানান তিনি। টিকাদান কর্মসূচীতে হবিগঞ্জ পৌরসভার সংশ্লিষ্ট কাউন্সিলরবৃন্দ উপস্থিত ছিলেন।
প্রথম দিনে কর্মসূচীতে হবিগঞ্জ পৌরসভার পক্ষ থেকে ৩টি ওয়ার্ডের ৪শ ৮৬ জনকে সিনোফার্মের কোভিড ১৯ ভ্যাকসিন দেয়া হয়। ১ নং ওয়ার্ডের কেন্দ্র ছিল পিটিআইয়ের সামনে পৌর প্রবাসী তথ্য কেন্দ্র, ৪ নং ওয়ার্ডের কেন্দ্র ছিল আরডিহল এবং ৭ নং ওয়ার্ডের কেন্দ্র ছিল হবিগঞ্জ পৌরভবন। ১৪ তারিখ হতে পৌরসভা আয়োজিত পরবর্তী টিকাদান কর্মসূচী শুরু হওয়ার কথা রয়েছে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com