বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৫৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন জেলা পরিষদের সভায় এমপি আবু জাহির ॥ উন্নয়ন প্রকল্পের সঠিক বাস্তবায়নে আন্তরিকতার সাথে কাজ করুন নবীগঞ্জে সাবেক চেয়ারম্যান মাসুদ আহমদ ও বিশিষ্ট ব্যবসায়ী আমিনুর রহমানের বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচারের প্রতিবাদে মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া থেকে নিখোঁজ শিশুকে পরিবারের জিম্মায় হস্তান্তর নছরতপুর থেকে সরকারি সার বীজসহ পাচারকারী আটক মাধবপুরে সাপের কামড়ে শিশুর মৃত্যু মাধবপুরে গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

মাধবপুরে আরো একজনের মৃত্যু জেলায় নতুন করে ৪০ জন করোনায় ভাইরাসে আক্রান্ত

  • আপডেট টাইম মঙ্গলবার, ২০ জুলাই, ২০২১
  • ২৯১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মাধবপুরে আরো এক ব্যক্তির মৃত্যু হয়েছে।
মাধবপুর থেকে আবুল হোসেন সবুজ জানান, মাধবপুরে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ৭০ বছর বয়সী আরো এক ব্যক্তির মৃত্যু হয়েছে। রবিবার দিবাগত রাতে সিলেটের একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এনিয়ে মাধবপুর উপজেলা করোনায় মারা গেলেন ৪ জন। আর জেলায় মারা গেছেন ২৮ জন।
মাধবপুর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার ইশতিয়াক আল মামুন বিষয়টি নিশ্চিত করে বলেন, করোনায় মারা যাওয়া ইকরাম হোসেন উপজেলার নোয়াপাড়া ইউনিয়নের করুরা গ্রামের বাসিন্দা। তিনি গত ১১ জুলাই মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা প্রদান করে করোনা শনাক্ত হন।
এদিকে গতকাল হবিগঞ্জ জেলায় নতুন করে আরো ৪০ জনের করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। গতকাল ১১৫ জনের নমুনা পরীক্ষা করে ৪০ জনের দেহে করোনা পজেটিভ পাওয়া যায়। আক্রান্তের হার ৩৪.৭%। আক্রান্তদের মধ্যে হবিগঞ্জ উপজেলার সদর ১৮ জন, মাধবপুর উপজেলার ১৩ জন, নবীগঞ্জ উপজেলার ৪ জন, বাহুবল উপজেলার ৩ জন, চুনারুঘাটে ২ জন। এ নিয়ে জেলায় মোট আক্রান্ত ৩ হাজার ৮৬১ জন, সুস্থ ২ হাজার ২৯১ জন। এ পর্যন্ত হবিগঞ্জ জেলায় মারা গেছেন ২৮ জন। ডেপুটি সিভিল সার্জন ডাঃ মুখলেছুর রহমান উজ্জল এ তথ্য নিশ্চিত করেছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com