সোমবার, ১৩ মে ২০২৪, ১২:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আগুয়া গ্রামে ৩ মার্ডার মামলার প্রধান আসামী বদির ব্রাহ্মবাড়িয়া থেকে গ্রেপ্তার ॥ ঘটনাস্থল থেকে হত্যায় ব্যবহৃত দেশীয় অস্ত্র উদ্ধার মুরাদপুর এসইএসডিপি মডেল উচ্চ বিদ্যালয় ॥ শিক্ষক রিপন দাস ও নিম্নমান সহকারী রুমেন চৌধুুরী বরখাস্ত দাবা প্রতিযোগিতার উদ্বোধন করলেন এমপি আবু জাহির সদর থানা পুলিশের অভিযানে ৩ পরোয়ানাভুক্ত আসামি আটক ব্যবসায়ী আলহাজ্ব গোলাম মর্তুজা লাল মিয়ার মৃত্যুবার্ষিকী পালিত নবীগঞ্জে হ্যামট্রামেক সিটির কাউন্সিলর মুহিত মাহমুদকে নাগরিক সংবর্ধনা নবীগঞ্জের গজনাইপুর ও দেবপাড়ায় ভোট বর্জনে বিএনপির লিফলেট বিতরণ জেলা পরিষদ চেয়ারম্যান আলেয়া আক্তারকে সুরবিতানের সংবর্ধনা ভাইস চেয়ারম্যান প্রার্থী মুক্তিযোদ্ধা সন্তান নুরুল হক টিপুকে সমর্থন ও সহযোগিতার আহ্বান ॥ ১৮ মে শনিবার হবিগঞ্জ মুক্তিযোদ্ধা ভবনে বীর মুক্তিযোদ্ধা ও সন্তানদের সমাবেশ আগুয়া গ্রামে সংঘর্ষে আহতদের সদর হাসপাতালে দেখতে গেলেন এমপি রুয়েল ও সাংবাদিক পাবেল

হবিগঞ্জে নতুন করে ৫৭ জন করোনায় ভাইরাসে আক্রান্ত চুনারুঘাটে আরো এক বৃদ্ধার মৃত্যু

  • আপডেট টাইম সোমবার, ১৯ জুলাই, ২০২১
  • ২৬০ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ চুনারুঘাট উপজেলার আরো একজন করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন। ৭০ বছর বয়স্ক মহিলার করোনা উপসর্গ দেখা দিলে গত ১২ জুলাই চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নমুনা প্রদান করেন। পরে তার অবস্থার অবনতি ঘটলে সিলেট একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধিন অবস্থায় ১৭ জুলাই মৃত্যুবরণ করেন। এ নিয়ে সরকারী হিসেব অনুযায়ী করোনা আক্রান্ত হয়ে জেলায় মোট মৃত্যুবরণ করেছেন ২৭ জন।
হবিগঞ্জ জেলায় নতুন করে আরো ৫৭ জনের করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। গতকাল ২৫৫ জনের নমুনা পরীক্ষা করে ৫৭ জনের দেহে করোনা পজেটিভ পাওয়া যায়। আক্রান্তের হার ২২.৩৫%। আক্রান্তদের মধ্যে হবিগঞ্জ উপজেলার সদর ১০ জন, চুনারুঘাট উপজেলার ১৩ জন, লাখাই উপজেলার ১১ জন, নবীগঞ্জ উপজেলার ১১ জন, বাহুবল উপজেলার ৬ জন, বানিয়াচং উপজেলার ৪জন ও আজমিরীগঞ্জ উপজেলার ২ জন। এ নিয়ে জেলায় মোট আক্রান্ত হয়েছেন ৩ হাজার ৮২১ জন। এর মধ্যে সুস্থ হয়েছেন ২ হাজার ২৪৫ জন।
ডেপুটি সিভিল সার্জন ডাঃ মুখলেছুর রহমান উজ্জল এ তথ্য নিশ্চিত করেছেন।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com