মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৯:৩৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক ফেসবুকে ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে প্রতারণা ॥ যুবক গ্রেপ্তার নবীগঞ্জে পশু কর্মকর্তার বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ বিনামূল্যে আড়াই কোটি টাকার সার-বীজ বিনামূল্যে বিতরণ নবীগঞ্জের কায়স্থ গ্রামে রাস্তা দখলের চেষ্টার অভিযোগ নবীগঞ্জে ঝন্টু রায়ের পিতার পরলোকগমন ॥ শ্রাদ্ধকার্য সম্পন্ন রোটারী ক্লাব ও ফারিয়ার শোক ভাইস চেয়ারম্যান প্রার্থী কাজী মাওলানা আব্দুল কাইয়ুম সিদ্দিকীকে ইসলামী ফ্রন্ট এর পূর্ণ সমর্থন প্রদান ইকরাম জগন্নাত জিউর আখড়ার নতুন পরিচালনা কমিটি গঠন বানিয়াচংয়ে উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে কঠোর অবস্থানে নির্বাচন কমিশন হবিগঞ্জ আহলে সুন্নাত ওয়াল জামা’আত ইমাম মুয়াজ্জিন কল্যাণ পরিষদ গঠিত

সাবেক অর্থমন্ত্রী কিবরিয়ার বড় ভাই শাহ শামছুল হুদা আর নেই ॥ আজ বাদ জুম্মা টাউন মসজিদ প্রাঙ্গনে জানাযা

  • আপডেট টাইম শুক্রবার, ২০ জুন, ২০১৪
  • ৩৯৮ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ মরহুম সাবেক অর্থমন্ত্রী শাহ এ এম এস কিবরিয়ার বড় ভাই ও বৈদ্যের বাজারে গ্রেনেড হামলায় নিহত শাহ মনজুর হুদার পিতা শাহ শামছুল হুদা ইন্তেকাল করেছেন। গতকাল রাত সাড়ে ১১ টার দিকে হবিগঞ্জ শহরের মুসলিম কোয়াটারস্থ বাস ভবনে তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে, ২ মেয়ে, নাতি-নাতনীসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। তাঁর মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে মরহুম শামছুল হুদাকে এক নজর দেখার জন্য আত্মীয়-স্বজন ও শুভানুধ্যায়ীরা বাসায় ছুটে আসেন। আজ বাদ জুম্মা শহরের টাউন মসজিদ (চান মিয়া মসজিদ) প্রাঙ্গনে মরহুমের জানাযা নামাজ অনুষ্ঠিত হবে। পরে মরহুমের গ্রামের বাড়ি নবীগঞ্জ উপজেলার জালালসাপ গ্রামে জানাযা শেষে পারিবারিক কবর স্থানে দাফন করা হবে।
এদিকে শাহ শামছুল হুদার মৃত্যুতে নবীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আলমগীর চৌধুরী গভীর শোক প্রকাশ ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com