মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৯:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক ফেসবুকে ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে প্রতারণা ॥ যুবক গ্রেপ্তার নবীগঞ্জে পশু কর্মকর্তার বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ বিনামূল্যে আড়াই কোটি টাকার সার-বীজ বিনামূল্যে বিতরণ নবীগঞ্জের কায়স্থ গ্রামে রাস্তা দখলের চেষ্টার অভিযোগ নবীগঞ্জে ঝন্টু রায়ের পিতার পরলোকগমন ॥ শ্রাদ্ধকার্য সম্পন্ন রোটারী ক্লাব ও ফারিয়ার শোক ভাইস চেয়ারম্যান প্রার্থী কাজী মাওলানা আব্দুল কাইয়ুম সিদ্দিকীকে ইসলামী ফ্রন্ট এর পূর্ণ সমর্থন প্রদান ইকরাম জগন্নাত জিউর আখড়ার নতুন পরিচালনা কমিটি গঠন বানিয়াচংয়ে উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে কঠোর অবস্থানে নির্বাচন কমিশন হবিগঞ্জ আহলে সুন্নাত ওয়াল জামা’আত ইমাম মুয়াজ্জিন কল্যাণ পরিষদ গঠিত

নবীগঞ্জে পৌরকর সেবা সপ্তাহ সমাপ্ত সফল করায় মেয়র ছাবির আহমদ চৌধুরীর কৃতজ্ঞতা

  • আপডেট টাইম শনিবার, ২৬ জুন, ২০২১
  • ২৪৬ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ পৌরসভার মেয়র আলহাজ্ব ছাবির আহমদ চৌধুরী ‘পৌরকর সেবা সপ্তাহ ২০২১’ এর ৫ম দিনে সমাপনী বক্তব্যে পৌরবাসীর উদ্দেশ্যে বলেন, নবীগঞ্জ পৌরসভায় ‘পৌরকর সেবা সপ্তাহ ২০২১’ এ আপনাদের ব্যাপক উৎসাহ উদ্দীপনা এবং আন্তরিক সহযোগিতার মাধ্যমে পৌরকর সেবা সপ্তাহকে সফল ও সার্থক করার জন্য আপনাদের প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করছি।’ তিনি বলেন, ‘আপনাদের এ অনুপ্রেরণায় পৌরসভার সকল কর্মকান্ডে সাফল্য বয়ে আনবে বলে আমার দৃঢ় বিশ্বাস।’ তিনি পৌরকর সেবা সপ্তাহের সমাপনী অনুষ্ঠানে পৌর পরিষদ, ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ, পৌকরদাতাবৃন্দ, পৌরসভার সকল কর্মকর্তা/ কর্মচারীসহ সংশ্লিষ্ট সকলকে ‘কর সেবা সপ্তাহ ২০২১’ সফল ও সার্থক করার জন্য আন্তরিক ধন্যবাদ জানান। তিনি সকলের সহযোগিতা অব্যাহত থাকলে প্রতি বছরই পৌর কর সেবা সপ্তাহ অনুষ্ঠিত হবে বলে তিনি দৃঢ় আশাবাদ ব্যক্ত করেন।
উল্লেখ্য, নবীগঞ্জ পৌরসভা আয়োজিত ৫ দিন ব্যাপী ‘পৌর কর সেবা সপ্তাহ ২০২১’ নবীগঞ্জ পৌরসভার মেয়র আলহাজ্ব ছাবির আহমদ চৌধুরী গত ২০ জুন ২০২১ রোজ রবিবার সকাল ১০ ঘটিকায় স্বাস্থ্যবিধি মেনে পৌরসভার কনফারেন্স রুমে উদ্বোধন করেন। ‘পৌরসভার উন্নয়নে, কর দেবো খুশি মনে’ এই শ্লোগানকে প্রতিপাদ্য করে নবীগঞ্জ পৌরসভার উদ্যোগে ‘পৌরকর সেবা সপ্তাহ ২০২১’র আজ সমাপনী দিনে উপস্থিত ছিলেন নবীগঞ্জ পৌরসভার প্যানেল মেয়র-২ আ. ছোবহান, সংরক্ষিত কাউন্সিলর পূর্ণিমা রানী দাশ ও সৈয়দা নাসিমা বেগম, ৭নং ওয়ার্ড কাউন্সিলর মো. কবির মিয়া, ৪নং ওয়ার্ড কাউন্সিলর মো. লুৎফুর রহমান, ৯নং ওয়ার্ড কাউন্সিলর ফজল আহমদ চৌধুরী, ১নং ওয়ার্ড কাউন্সিলর মো. জাকির হোসেন, ইউসিবিএল কর্মকর্তা নাঈম আহমদ রেদোয়ান, পৌরসভার সহকারী প্রকৌশলী ও সচিব (ভারপ্রাপ্ত) ভবি মজুমদার, হিসাবরক্ষণ কর্মকর্তা শেখ মো. জালাল উদ্দিন, উপসহকারী প্রকৌশলী শহীদুল হক, প্রশাসনিক কর্মকর্তা তপন কুমার চন্দ, সাঁটলিপিকার সুরঞ্জিত দাশ, কর আদায়কারী আলহাজ্ব ইকবাল আহমেদ, সহকারী কর আদায়কারী পৃথ্বীশ চক্রবর্ত্তী, সহকারী কর নির্ধারক ঊমা রানী বণিক সহ পৌরসভার কর্মকর্তা কর্মচারীবৃন্দ, করদাতাবৃন্দ ও সুধীবৃন্দ।
উল্লেখ্য, করদাতাদের উৎসাহিত করতে সম্মানীত করদাতা প্রত্যেকের জন্য রয়েছিল একটি আকর্ষণীয় পুরস্কার ও সম্মাননা সনদ। ‘পৌরকর সেবা সপ্তাহ ২০২১’ এর সমাপনী দিনেও পৌরকরদাতারা স্বতঃস্ফূর্তভাবে পৌরকর প্রদান করে পুরস্কার ও সনদ প্রহণ করেছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com