শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:১৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

গরীব দুঃখী মানুষের মুখে হাসি ফুটানোর স্বপ্ন আল্লাহর রহমতে বাস্তবায়ন হয়েছে-সৈয়দ মোঃ ফয়সল

  • আপডেট টাইম বৃহস্পতিবার, ৬ মে, ২০২১
  • ৪৪৮ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ সায়হাম গ্রুপের চেয়ারম্যান, সাবেক সংসদ সদস্য আলহাজ্ব সৈয়দ মোঃ ফয়সল বলেছেন- ছোট কাল থেকে এলাকার গরীব দুঃখী মানুষের মুখে কিভাবে হাসি ফুটানোর স্বপ্ন দেখতাম। আল্লাহর রহমতে আমার স্বপ্ন বাস্তবে রূপ দিতে পেরেছি। সে লক্ষ্য বাস্তবায়নে অজপাড়া গ্রামে শিল্প প্রতিষ্ঠান গড়া শুরু করি, এতে এলাকার বেকার মানুষের কর্মসংস্থান হয়। মহান আল্লাহপাকের অশেষ মেহেরবাণীতে অনেকগুলো প্রতিষ্ঠান গড়ে তুলেছি। আর এসব শিল্প প্রতিষ্ঠানে হাজার হাজার মানুষ কাজ করে তাদের জীবিকা নির্বাহ করছে। এলাকার রাস্তা-ঘাট উন্নয়ন করে যাচ্ছি। শিক্ষার উন্নয়নে স্কুল কলেজ মসজিদ মাদ্রাসা প্রতিষ্ঠা করেছি। শীত মৌসুমে হাজার হাজার শীতার্থ মানুষের মাঝে শীত বস্ত্র বিতরণ করে যাচ্ছি প্রতি বছর। গরীব অসহায় মানুষের চিকিৎসা সেবা নিশ্চিত করতে প্রতিবছর মেডিকেল ক্যাম্পে আয়োজন করা হয়। অন্ধ নিবারণে প্রতি বছর হাজার হাজার দুঃস্থ ও গরীব মানুষের চক্ষু চিকিৎসা ও ফ্রি ছানী অপারেশন করানো হয়। প্রতি বছর রমজান মাসে অসহায় গরীব মানুষগুলো যাতে ইফতার করতে পারে সে ব্যবস্থাও করেছি। আমি মৃত্যুর পূর্ব মূহূর্ত পর্যন্ত গরীব দুঃখী মানুষের মুখে হাসি ফুটাতে কাজ করে যাব।
নিজের পক্ষ থেকে প্রতি বছরের ন্যায় এবারও ইফতার সামগ্রী আনুষ্ঠানিকভাবে বিতরণ কার্যক্রমের উদ্বোধনীকালে ভিডিও কনফারেন্সে বায়লাদেশের বৃহৎ শিল্প প্রতিষ্টান সায়হাস গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব সৈয়দ মোঃ ফয়সল এসব কথা বলেন।
মাধবপুর পৌরসভা এবং উপজেলার ১১টি ইউনিয়ন, চুনারুঘাট উপজেলার পৌরসভা এবং উপজেলার ১০টি ইউনিয়ন এবং নাসিরনগর ও শাল্লা উপজেলার একাংশের অসহায় ও দরিদ্র ১৬ হাজার পরিবারের মাঝে এ ইফতার সামগ্রী বিতরণ করা হয়। ইফতার সামগ্রীর মধ্যে ১০ কেজি চাউল, তেল, সেমাই, ছানাবুট, ডাল, আলু ও খেজুর প্রভৃতি।
উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থেকে সায়হাম টেক্সটাইল মিলের চেয়ারম্যান ও মাধবপুর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব সৈয়দ মোঃ শাহজাহান, সায়হাম কটন মিলের ব্যবস্থাপনা পরিচালক প্রকৌশলী আলহাজ্ব সৈয়দ মোঃ ইশতিয়াক আহমদ বক্তব্য রাখেন।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com