শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

চিড়াকান্দিতে পুলিশের উপর হামলার ঘটনায় আটক দুই

  • আপডেট টাইম শুক্রবার, ২৩ এপ্রিল, ২০২১
  • ৩৩৭ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ শহরের চিড়াকান্দি এলাকায় দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকসহ ২২ জনের উল্লেখ করে অজ্ঞাত আরও দুইশ’ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় এক স্বেচ্ছাসেবক লীগ ও এক যুবলীগ নেতাকে আটক করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার সকালে সদর থানায় এসআই আব্দুর রহিম বাদি হয়ে পুলিশ এসল্ট মামলাটি দায়ের করেন। আসামিরা হল, জেলা যুবলীগ নেতা মহিউদ্দিন সুমন, শুভ দাশ গুপ্ত, মাহবুবুর রহমান সানি (আটক), সেলিম মিয়া, জুয়েল মিয়া, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন কলি, জননী পত্রিকার সম্পাদক ফজলে রাব্বি রাসেল, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মুহিবুর রহমান মাহি, কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক রাসেল বিন (আটক), সবুজ মিয়া, কাঞ্চন মিয়া, ইয়াকুব আলী, রিপন মিয়া, জাহাঙ্গীর আলম, আব্দুর রশিদ, আমিনুল ইসলাম, সিরাজুল ইসলাম শান্ত, মুক্তার হোসেন চৌধুরী, হরিদাশ গুপ্ত, অমেষ দাশ, আতাউর রহমান ইমরান, ইউসুফ আলী। উক্ত মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মুজিবুর রহমান জানান, ইতোমধ্যে মাহবুবুর রহমান সানি ও রাসেল বিনকে আটক করে গতকাল বৃহস্পতিবার বিকালে কোর্টের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। অপর আসামিদের ধরতে অভিযান অব্যাহত আছে।
সদর থানার ওসি মাসুক আলী জানান, গত ১৯ এপ্রিল হবিগঞ্জ শহরের চিড়াকান্দিতে দুই গ্রুপের সংঘর্ষ হয়। নিয়ন্ত্রণে গেলে সংঘর্ষকারীরা পুলিশের উপর হামলা চালায়। এতে বেশ কয়েকজন পুলিশ সদস্য আহত হন। এ বিষয়ে পুলিশ বাদি হয়ে ২২ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ২শ’ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। মামলা দায়েরের পরপরই অভিযান চালিয়ে হবিগঞ্জ পৌর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মাহবুবুর রহমান সানি এবং জেলা যুবলীগ নেতা রাসেলকে আটক করা হয়েছে।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com