শনিবার, ০৮ মে ২০২১, ০৫:০৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম ::
প্রসঙ্গ নিম্বর টাওয়ার ॥ ৫০ লাখ টাকা ঘুষ দাবি! নবীগঞ্জের ভূমি উপসহকারী কর্মকর্তা আবিদ আলী বরখাস্ত হবিগঞ্জে জমে উঠেছে ঈদ বাজার ॥ স্বাস্থ্যবিধি পালনে প্রশাসন কঠোর বাংলাদেশি-আমেরিকান দুই ভাই তীর্থ ও তন্ময়ের সাফল্য খোশ আমদেদ মাহে রমজান ॥ আজ ২৫ রমজান লোকড়ায় অর্থ সহায়তা বিতরণ করলেন এমপি আবু জাহির বানিয়াচংয়ের ঐতিহ্যবাহী ঠাকুরানী দিঘী রক্ষায় এলাকাবাসীর অভিযোগ ॥ ড্রেজার মেশিন জব্দ খালেদা জিয়ার সুস্থতা কামনায় জেলা যুবদলের দোয়া ও ইফতার মাহফিল বানিয়াচংয়ে অভ্যন্তরীণ বোরে ধান সংগ্রহের উদ্বোধন রিচি গ্রামে ট্রাক্টরের চাপায় স্কুল ছাত্র নিহত শায়েস্তাগঞ্জ নতুন ব্রীজে বাস উল্টে ১৫ জন যাত্রী আহত
হবিগঞ্জে স্বাস্থ্য-বিধি লঙ্ঘনের করায় ৪০ জনকে জরিমানা

হবিগঞ্জে স্বাস্থ্য-বিধি লঙ্ঘনের করায় ৪০ জনকে জরিমানা

স্টাফ রিপোর্টার ॥ করোনার দ্বিতীয় টেউ মোকাবিলায় সরকার লকডাউনে স্বাস্থ্য-বিধি লঙ্ঘন করার দায়ে গতকাল জেলার বিভিন্ন স্থানে ৪০টি ভ্রাম্যমাণ আদালত পরিচালনার করে ৪০ জনকে ২০ হাজর ৫৫০ টাকা জরিমানা আদায় করা হয়েছে। পাশাপাশি করোনা সম্পর্কে সাধারণ মানুষকে সচেতন করার লক্ষে মাস্কবিহীন ৩৩৬ ব্যক্তিকে বিনামূল্যে মাস্ক দেওয়া হয়েছে।
রবিবার (১৮ এপ্রিল) দিনভর হবিগঞ্জ জেলা শহরসহ প্রতিটি উপজেলায় জেলা প্রশাসক ইশরাত জাহানের নেতৃত্বে নির্বাহী ম্যাজিস্ট্রেটরা সারাদিন কঠোর অবস্থানে অভিযান পরিচালনা করেন।
হবিগঞ্জ জেলা প্রশাসক ইশরাত জাহান বলেন, গত মার্চ মাসের শেষ দিকে থেকে করোনার ২য় ঢেউ শুরু হওয়ার পর থেকেই সাধারণ মানুষকে নিরাপদ রাখতে হবিগঞ্জ জেলা প্রশাসন সর্বাত্মক কাজ করে যাচ্ছে। বিশেষ করে সরকারের নির্দেশনা বাস্তবায়নের পাশপাশি সবাই যাতে স্বাস্থ্যবিধি প্রতিপালন করেন সে জন্য নিয়মিত ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হচ্ছে। মার্চের শেষ দিক থেকে ১৪ এপ্রিল পর্যন্ত করোনা ভাইরাস এবং স্বাস্থ্যবিধি সংক্রান্ত বিষয়ে জেলায় কয়েক’শ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ১২’শ মামলা করা হয়েছে। ভ্রাম্যমাণ আদালতে অর্থদন্ড এবং কারাদন্ড প্রদান করা হযছে।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com