মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১০:৫২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে আওয়ামী লীগের দুই নেতার নির্বাচনী সভাকে কেন্দ্র করে সংঘর্ষ ॥ আহত ২০ রাজধানীর উত্তরা এলাকায় পুলিশের বিশেষ অভিযান ॥ নবীগঞ্জের কলেজ ছাত্র তাহসিন হত্যা মামলার আসামী শাফি গ্রেফতার বাংলাদেশের স্বাধীনতা অর্জনে নাট্যকর্মীদের অবদান অনস্বীকার্য- এমপি আবু জাহির পুলিশের দায়েরকৃত মামলায় যুবদল ও ছাত্রদলের চার নেতা কারাগারে জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আলেয়া আক্তারকে হবিগঞ্জ প্রেসক্লাব নেতৃবৃন্দের ফুলেল শুভেচ্ছা খোশ আমদেদ মাহে রমজান সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় চুনারুঘাটের প্রবাসী যুবক নিহত প্রবাসে সাংবাদিকতায় অনন্য অবদান রাখায় নবীগঞ্জের সাংবাদিক মতিউর মুন্নাকে গ্রিসে বাংলাদেশ দূতাবাসের সম্মাননা প্রদান মাধবপুরে নিখোঁজের ৪ দিন পর নদী থেকে হৃদয়ের লাশ উদ্ধার ক্যান্সারে আক্রান্ত সাবেক চেয়ারম্যান সত্যজিত দাশকে বাচাতে এগিয়ে আসুন

সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি না মানায় ৬৪জনকে জরিমানা

  • আপডেট টাইম শনিবার, ১৭ এপ্রিল, ২০২১
  • ২৭৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ করোনা সংক্রমণ প্রতিরোধে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে জেলার বিভিন্ন স্থানে ১২টি ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়েছে। এ সময় সরকারি নির্দেশনা না মানায় ৬৪টি মামলায় ৩৮ হাজার ১শ’ টাকা অর্থদ- করা হয়েছে।
গতকাল শুক্রবার সকাল থেকে বিকাল পর্যন্ত জেলার বিভিন্ন স্থানে এ অভিযান পরিচালনা করা হয়। জেলা প্রশাসনের পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।
বিজ্ঞপ্তিতে জানানো হয়, করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি নিশ্চিতে হবিগঞ্জ জেলার বিভিন্ন স্থানে ১২টি ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়েছে। এ সময় সরকারি নির্দেশনা না মানায় ৬৪ জন ব্যক্তির বিরুদ্ধে ৬৪টি মামলা দেয়া হয়। এ সময় তাদেরকে ৩৮ হাজার একশ’ টাকা অর্থদ- করা হয়। একই সাথে স্বাস্থ্যবিধি পালনের সাধারণ জনগণকে সচেতন করা হয়। জেলার সকল উপজেলায় এ কার্যক্রম চলমান থাকবে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com