শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

করোনা মোকাবেলায় জেলার চিকিৎসা সেবার সার্বিক অবস্থা পর্যবেক্ষণ করলেন জেলা প্রশাসক

  • আপডেট টাইম শুক্রবার, ১৬ এপ্রিল, ২০২১
  • ৩৮১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জ জেলা জেলা প্রশাসক ইশরাত জাহান করোনা মোকাবেলায় জেলার চিকিৎসা সেবার সার্বিক অবস্থা পর্যবেক্ষণের লক্ষে গতকাল ২৫০ শয্যা জেলা সদর হাসপাতাল পরিদর্শন করেন। এ সময় তিনি হাসপাতালের সার্বিক বিষয়ে খোজ খবর নেন। এ সময় উপস্থিত ছিলেন সিভিল সার্জন ডাঃ মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক মর্জিনা আক্তার, ডেপুটি সিভিল সার্জন ডাঃ মুখলিছুর রহমান উজ্জল, হবিগহ্জ প্রেসক্লাব সভাপতি চৌধুরী মোঃ ফরিয়াদ, সাবেক সাধারণ সম্পাদক শাহ ফখরুজ্জামান।
পরে তিনি সদর উপজেলার উচাইল শংকরপাশা শাহী জামে মসজিদ পরিদর্শন করেন। এ সময় তিনি উক্ত স্থাপনাটিকে পর্যটনের জন্য আকর্ষণীয় স্থান হিসেবে গড়ে তুলতে সংশ্লিষ্ট সকলকে নির্দেশনা প্রদান করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com