মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৬:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক ফেসবুকে ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি দিয়ে প্রতারণা ॥ যুবক গ্রেপ্তার নবীগঞ্জে পশু কর্মকর্তার বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির অভিযোগ বিনামূল্যে আড়াই কোটি টাকার সার-বীজ বিনামূল্যে বিতরণ নবীগঞ্জের কায়স্থ গ্রামে রাস্তা দখলের চেষ্টার অভিযোগ নবীগঞ্জে ঝন্টু রায়ের পিতার পরলোকগমন ॥ শ্রাদ্ধকার্য সম্পন্ন রোটারী ক্লাব ও ফারিয়ার শোক ভাইস চেয়ারম্যান প্রার্থী কাজী মাওলানা আব্দুল কাইয়ুম সিদ্দিকীকে ইসলামী ফ্রন্ট এর পূর্ণ সমর্থন প্রদান ইকরাম জগন্নাত জিউর আখড়ার নতুন পরিচালনা কমিটি গঠন বানিয়াচংয়ে উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে কঠোর অবস্থানে নির্বাচন কমিশন হবিগঞ্জ আহলে সুন্নাত ওয়াল জামা’আত ইমাম মুয়াজ্জিন কল্যাণ পরিষদ গঠিত

ক্রীড়াঙ্গনের উন্নয়নে প্রতিযোগিতা আবশ্যক-এমপি আবু জাহির

  • আপডেট টাইম সোমবার, ১৫ মার্চ, ২০২১
  • ৪২৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, খেলাধূলা শরীর ও মন ভালো রাখে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র সরকার খেলাধূলার উন্নয়নে দেশের প্রত্যেক উপজেলায় শেখ রাসেল মিনি স্টেডিয়াম নির্মাণ করে দিচ্ছে। খেলার সামগ্রী প্রদান করছে। এ কারণে দেশের বিভিন্ন স্থান থেকে প্রতিভাবান খেলোয়াড় বের হয়ে আসছে। তারা জাতীয় পর্যায়ে অংশগ্রহণ করে দেশের জন্য সুনাম বয়ে আনছে। শনিবার বিকেলে শায়েস্তাগঞ্জে বীর মুক্তিযোদ্ধা শহীদ মহফিল হোসেন-শহীদ হাফিজ উদ্দীন আন্তঃউপজেলা স্কুল ক্রিকেট প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে তিনি একথা বলেছেন। সংসদ সদস্য আরও বলেন, খেলাধুলায় শায়েস্তাগঞ্জও পিছিয়ে নেই। উপজেলা প্রশাসনের এ আয়োজন প্রশংসনীয়। শিক্ষার্থীদের মেধা বিকাশ ও ক্রীড়াঙ্গনের উন্নয়নের স্বার্থে এ ধরণের প্রতিযোগিতা অব্যাহত রাখতে হবে। বিকাল থেকে সন্ধ্যা পর্যন্ত উপজেলা প্রশাসনের আয়োজনে এ খেলা শায়েস্তাগঞ্জ উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়। এরপর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোঃ মিনহাজুল ইসলামের সভাপতিত্বে ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ গাজিউর রহমান ইমরানের পরিচালনায় খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির।
বিশেষ অতিথি ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুর রশিদ তালুকদার ইকবাল, মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ মুক্তা আক্তার, জেলা আওয়ামী লীগের উপদেষ্টা শেখ মুজিবুর রহমান, জেলা পরিষদ সদস্য আব্দুল্লাহ সরদার, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ মজিবুর রহমান, পৌর আওয়ামী লীগ সভাপতি হাজী শফিকুল ইসলাম, সহ সভাপতি রাহেল মিয়া সরদার, সাধারণ সম্পাদক মাসুদউজ্জামান মাসুক, প্রধান শিক্ষক হারুনুর রশিদ তালুকদার, শিল্পপতি সারোয়ার আলম শাকিল প্রমুখ।
আলোচনা শেষে বিজয়ী দল নূরপুর আদর্শ উচ্চ বিদ্যালয়কে চ্যাম্পিয়ন ও শায়েস্তাগঞ্জ উচ্চ বিদ্যালয়কে রানার্সআপ ট্রফি প্রদান করেন অতিথিরা।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com