শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৩৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

নবীগঞ্জ পৌরসভা নির্বাচনে কাউন্সিলর পদে আলোচনায় আকমল হোসেন টিটু

  • আপডেট টাইম শনিবার, ৯ জানুয়ারী, ২০২১
  • ৪৮৫ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জ পৌরসভা নির্বাচনকে ঘিরে সরব হয়ে উঠেছে নবীগঞ্জ পৌর এলাকা। বিশেষ করে ২নং ওয়ার্ডে নতুন স্বপ্ন দেখতে শুরু করেছেন ভোটাররা। তরুণ সমাজসেবক ক্রীড়াবিদ সামাজিক সংগঠক আকমল হোসেন টিটু আলোচনার শীর্ষে। বিজয় নিশ্চিত করতে কাক ডাকা ভোর থেকে শুরু করে গভীর রাত পর্যন্ত নির্বাচনী প্রচারনায় ব্যস্ত সময় পার করছেন তিনি। রাস্তা-ঘাট, শিক্ষা, চিকিৎসাসহ সার্বিক উন্নয়নের লক্ষ্যে দীর্ঘদিন ধরেই এ ওয়ার্ডে পরিবর্তনের আভাস পাওয়া যাচ্ছে। তাছাড়া তিনি সামজিক সংগঠন ইউনাইটেড নবীগঞ্জের মাধ্যেমে করোনা কালীন সময়ে ২নং ওয়ার্ডের ওসমানী রোড, অভয় নগর, রাজনগর, বাজার উত্তরসহ পৌরসভার ৫ শতাধিক পরিবারকে নগদ অর্থ, চাউল, ডাল, তৈল, পেয়াজ, আলু, ময়দা চিনি, লবন দিয়ে পাশে থাকার চেষ্টা করেছেন। এছাড়া পৌরসভার বাহিরে বিভিন্ন এলাকায় এসব বিতরণ করেছেন। শীতকালীন সময়ে শীতবস্ত্র, লেপ, কম্বল বিতরন করেছেন।
বিশ্বের সাথে তাল মিলিয়ে সারাদেশ এগিয়ে গেলেও নবীগঞ্জ পৌর এলাকার ২নং ওয়ার্ডে উন্নয়নের কোন ছুঁয়াই লাগেনি। যানজটসহ হাজারো সমস্যায় জর্জরিত নবীগঞ্জ পৌর শহরের সবচেয়ে ব্যস্ততম এলাকা ২নং ওয়ার্ড। অতীতে যে প্রার্থীরা এ ওয়ার্ডে প্রতিনিধিত্ব করেছিলেন তাদের ধারা আশানুরূপ কোন উন্নয়ন পরিলক্ষিত না হওয়ায় এ বছর নতুন প্রার্থী শহরের ওসমানি রোডের বাসিন্দা সসম্ভ্রান্ত পরিবারের সন্তান তরুণ সমাজ সেবক আকমল হোসেন টিটুকে বিজয়ী করতে ঐক্যবদ্ধ ভোটাররা। সদা হাস্যজল আকমল হোসেন টিটু মানুষের সাথে নিমিষেই মিশে যাওয়ার রয়েছে অসম্ভব ক্ষমতা। অত্যন্ত ভদ্র নামাজী, পরিশ্রমী, সহজ সরল, বিনয়ী ও মিষ্টভাষী আকমল হোসেন টিটু তার নির্বাচনী ওয়ার্ডে অসম্ভব জনপ্রিয় প্রার্থী। সব সময় এলাকার দুঃস্থ, অসহায়, নিপীড়িত, মেহনতি মানুষের প্রয়োজনে পাশে দাড়িয়ে সমাজ সেবকের ভূমিকার অবতীর্ণ হয়েছেন তরুন এই প্রতিবান সমাজ সেবক আকমল হোসেন টিটু। ২নং ওয়ার্ডের বিভিন্ন জায়গায় ঘুরে জানা গেছে, আশে-পাশে কোন সমস্যার কথা টিটু কানে গেলেই তিনি তা সমাধানে ছুটে যান। সমাধানে করতে যথাসাধ্য চেষ্টা।

একজন তরুন, মেধাবী ও পরিচ্ছন্ন ব্যাক্তি টিটুর বিজয় নিশ্চিত করতে মাঠে কাজ করছেন একঝাঁক তরুন। তারা বলেন, অতীতে প্রার্থীরা কেবল আশার বানী শুনিয়েছেন। এবার তারা এমন একজন প্রার্থীকে বিজয়ী করতে চান যিনি অত্যন্ত পরিশ্রমী। যার কথা ও কাজে মিল রয়েছে। ওই এলাকার একাধিক ভোটার জানান, বিভিন্ন প্রাকৃতিক দূর্যোগ, বিশেষ করে করোনাকালিন সময় আকমল হোসেন টিটু আমাদের খোঁজ খবর নিয়েছেন। একমাত্র তাকেই আমরা বিপদে আপদে কাছে পাই।
উল্লেখ্য, এ ওয়ার্ডে প্রতিন্দ্বদ্বিতা করছেন ৫জন প্রার্থী। তারা হলেন, আকমল হোসেন টিটু, আব্দুস ছোবান, এটিএম রুবেল, শাহেদ আহমদ ও সুন্দর আলী। ওএখানে মোট ভোটার সংখ্যা ২ হাজার ১ শত ৯৪জন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com