শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:৫২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

পূজা উদযাপন পরিষদ ১৪ ইউনিটের শুভেচ্ছা ॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনা হবিগঞ্জকে ধন্য করেছেন-এমপি আবু জাহির

  • আপডেট টাইম শনিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২০
  • ৩২৩ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ সংসদ সদস্য অ্যাডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, মেডিক্যাল কলেজ ও কৃষি বিশ্ববিদ্যালয় হবিগঞ্জবাসীর নিকট অভাবনীয় ছিল। অথচ প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদেরকে এই দুই উপহার দিয়েছে। শায়েস্তাগঞ্জকে করে দিয়েছেন উপজেলা, চলছে বাল্লা স্থলবন্দরের কাজও। জাতীয় সংসদে হবিগঞ্জ কৃষি বিশ্ববিদ্যালয় আইন পাস হওয়ায় গতকাল শুক্রবার সন্ধ্যায় পূজা উদযাপন পরিষদ হবিগঞ্জ জেলার ১৪টি ইউনিটের নেতৃবৃন্দের পক্ষ থেকে শুভেচ্ছা প্রদান অনুষ্ঠানে তিনি একথা বলেন।
এমপি আবু জাহির আরো বলেন, ২০১৪ সালের ২৯ নভেম্বর নিউফিল্ডের জনসভায় আমরা লাখো জনতার সমাগম ঘটিয়েছিলাম। সেজন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা আনন্দিত হয়েছিলেন। জনসভায় আমি হবিগঞ্জবাসীর পক্ষ থেকে প্রধানমন্ত্রীর নিকট মেডিক্যাল কলেজ, কৃষি বিশ্ববিদ্যালয়, শায়েস্তাগঞ্জকে উপজেলা ও বাল্লা ¯’লবন্দর বাস্তবায়নের দাবি জানাই। সেদিন অনেকেই অবাক হয়েছিলেন। আমার অনুরোধের পরিপ্রেক্ষিতে তৎকালীন আওয়ামী লীগের প্রবীন নেতা সুরঞ্জিত সেন গুপ্তও দাবিগুলোর প্রতি সমর্থন জানান। পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁর ভাষণে এসব দাবি বাস্তবায়নের প্রতিশ্রুতি দিলেন। অবশেষে চারটি প্রতিশ্রুতি বাস্তবায়নের মাধ্য দিয়ে তিনি হবিগঞ্জবাসীকে ধন্য করেছেন।
শুভেচ্ছা বিনিময়কালে উপস্থিত ছিলেন জেলা পূজা উদযাপন পরিষদের উপদেষ্টা জগদিশ চন্দ্র মোদক, হিরেন্দ্র দত্ত, অ্যাডভোকেট রঞ্জিত দত্ত, মুকুল আচার্য্য, বীরেন্দ্র লাল রায়, সভাপতি নলিনী কান্ত রায় নিরু, সাধারণ সম্পাদক শংখ শুভ্র রায়, অ্যাডভোকেট ত্রিলোক কান্তি চৌধুরী বিজন, অ্যাডভোকেট সুধাংশু সূত্রধর, অ্যাডভোকেট দেবাঞ্জন ভট্টাচার্য্য বাপু, অশোক রায় মঙ্গল, সুজিত বণিক, স্বপন লাল বণিক, কাউন্সিলর অর্পণা বালা পাল, বিশ্বজিৎ বণিক চন্দন, নিরঞ্জন সাহা নিরু, রন্টু পুরকায়¯’, অ্যাডভোকেট কনক জ্যোতি সেন রাজু, বন বিহারী দাস, অমীয় রায়, মিহির দাশ, সুদীপ দাস, অ্যাডভোকেট অর্জুন রায়, অধ্যক্ষ পার্থ প্রতীম দাশ, অ্যাডভোকেট তুষার মোদক, কৌশিক আচার্য্য পায়েল প্রমুখ।
শুভেচ্ছা বিনিময়কালে পূজা উদযাপন পরিষদের জেলার নয়টি উপজেলা ও পাঁচটি পৌরসভার সভাপতি-সাধারণ সম্পাদকসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com