শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৩৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

নবীগঞ্জে ডাকাতিকালে জনতার হাতে ১ ব্যক্তি আটক ॥ পুলিশে সোপর্দ

  • আপডেট টাইম রবিবার, ২৩ আগস্ট, ২০২০
  • ৩৩৮ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জে ডাকাতিকালে এক ডাকাতকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা। আটক ডাকাতের নাম আরিফ উল্ল্যা (৫০)। সে সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলার এলেঙ্গা গ্রামের আজিজ উল্ল্যার ছেলে। শুক্রবার দিবাগত রাত ৩টার দিকে উপজেলার আউশকান্দি ইউনিয়নের মিঠাপুর গ্রামের তজমুল মিয়ার বাড়িতে গ্রীল কেটে ঘরে ঢুকার তাকে আটক করা হয়। এ সময় অন্যান্য ডাকাতরা পালিয়ে যায়।
স্থানীয় সূত্রে জানা যায়, ওই রাতে একদল ডাকাত উপজেলার আউশকান্দি ইউনিয়নের মিঠাপুর গ্রামের আউশকান্দি-হবিগঞ্জ বাস মালিক সমিতির সাবেক সভাপতি তজমুল মিয়ার বাড়িতে হানা দেয়। ডাকাতরা গ্রীল কেটে ঘরে ঢুকার সময় বাড়ির লোকজন টের পান। পরিবারের সদস্যরা চিৎকার দিলে আশপাশ থেকে লোকজন আসতে থাকে। এসময় ডাকাতরা পালিয়ে যাওয়ার চেষ্টা করলে লোকজন ধাওয়া দিয়ে আরিফ উল্ল্যাকে আটক করেন। আরিফকে আটকের পরে তার ব্যবহৃত মোবাইলে ফোনে কল করে তার সঙ্গীয়রা বলে, আমরা বিশ্বরোড আছি তুই তাড়াতাড়ি চলে আয়। একথা শুনে গ্রামবাসীসহ আশপাশের লোকজন বিশ্বরোডে অবস্থান করলে একটি ট্রাকযোগে নবীগঞ্জের দিকে ডাকাতরা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। সবাই ডাকাত ডাকাত বলে চিৎকার দিয়ে ট্রাকটির পিছু নেন। এ খবর পেয়ে জনতা ও পুলিশ রাস্তা ব্যারিকেড দিলে ডাকাতদল তাদের ব্যবহৃত ট্রাকটি রেখে পালিয়ে যায়। এ সময় ডাকাতি কাজে ব্যবহৃত একটি তালা ও গ্রীল কাটারসহ ১টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।
এদিকে গণপিঠুনিতে আহত আরিফ উল্ল্যাকে মুমূর্ষু অবস্থায় নবীগঞ্জ থানা পুলিশ রাতেই নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরে আশঙ্কাজনক অবস্থায় তাকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করা হয়। নবীগঞ্জ থানার ওসি আজিজুর রহমান জানান, এই ঘটনায় মামলা দায়েরের প্রস্ততি চলছে। এছাড়া আরিফ উল্ল্যা ডাকাত নয় সে গরু চোর চক্রের সদস্য ও তার বিরুদ্ধে ৮-৯ টি মামলা আছে বলে জানান তিনি। উল্লেখ্য, কিছু দিন পূর্বে একই বাড়ি থেকেই ৩টি গরু চুরি হয়।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com