শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
আশুগঞ্জে ৮৯ কেজি গাঁজা উদ্ধার ॥ মাধবপুরের যুবকসহ গ্রেপ্তার দুই হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি ফজলুর রহমানের মাতার রুহের মাগফেরাত ও তার ভাইয়ের সুস্থতা কামনা করে দোয়া মাহফিল কৃষক লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে এমপি আবু জাহির ॥ দেশকে সবদিক থেকেই সমৃদ্ধ করে যাচ্ছে বর্তমান সরকার বৈচিত্রপূর্ণ, বর্ণাঢ্য ও সংগ্রামী জীবনের অধিকারী ॥ জিকে গউছের ৫৭তম জন্মদিন আজ জুমার খুৎবায় মুফতি কামরুল ইসলাম শিবলী ॥ যাদের মধ্যে মোনাফিকির লক্ষন আছে তাদেরকে বন্ধু বানানো যাবে না হবিগঞ্জ শহরে চোরাইকৃত টিনসহ ৫ চোর আটক জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন হবিগঞ্জ জেলা শাখার পরামর্শ ও শোক সভা হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ

বঙ্গবন্ধুর অভাব কোনো দিন পূরণ হওয়ার নয়-এমপি আবু জাহির

  • আপডেট টাইম মঙ্গলবার, ১৮ আগস্ট, ২০২০
  • ৩৩১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ বঙ্গবন্ধু শুধু রাজনৈতিক নেতাই ছিলেন না, তিনি ছিলেন একজন প্রজ্ঞাবান, দূরদর্শী, মমতাময়ী ও আবেগপ্রবণ বিশ্বনেতা। তাঁর অভাব কোনো দিন পূরণ হওয়ার নয়। তিনি যে সমৃদ্ধ বাংলাদেশের স্বপ্ন দেখিয়ে গেছেন তা বাস্তবায়নের পথেই থাকতে হবে আমাদেরকে। সেই লক্ষ্যে কাজ করে যাচ্ছেন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৫তম শাহাদত বার্ষিকী উপলক্ষে গতকাল সোমবার বিকেলে হবিগঞ্জ শহরের কোর্টস্টেশন চাষী বাজারে রিচি ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভা ও মিলাদ মাহফিলে প্রধান অতিথি’র বক্তব্যে এসব কথা বলেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মোঃ আবু জাহির এমপি। এমপি আবু জাহির আরো বলেন, ’৭১ এর পরাজিত শক্তি এখনও তৎপর রয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে তারা। আমাদের চোখ-কান খোলা রাখতে হবে। কারণ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভাল থাকলেই দেশের মানুষ শান্তিতে থাকবে। এ সময় তিনি আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীকে জাতির পিতার আদর্শকে সামনে রেখে ঐক্যবদ্ধভাবে রাজনৈতিক কর্মকান্ড পরিচালনার আহবান জানান।
ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মহিউদ্দিন চৌধুরী পারভেজের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাহির মিয়ার পরিচালনায় সভায় বিশেষ অতিথি ছিলেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শামীম, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এমএ মোত্তালিব, সাধারণ সম্পাদক আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক আব্দুল মুকিত, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শেখ মামুন, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক শফিকুজ্জামান হিরাজ, সদর উপজেলা শ্রমিক লীগের সভাপতি তাজুল ইসলাম, জেলা ছাত্রলীগ নেতা ছাদিকুর রহমান মুকুল, উপজেলা ছাত্রলীগের সভাপতি রিয়াজ উদ্দিন জুনেদ, সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন চৌধুরী সুজাত প্রমুখ।
সভার শুরুতেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সকল শহীদের আত্মার মাগফিরাত কামনায় দাঁড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়। পরে মিলাদ মাহফিল, মোনাজাত ও তাবারুক বিতরণের মাধ্যমে কর্মসূচির সমাপ্তি ঘটে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com