শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ শহরের বিভিন্ন ক্লিনিকে স্বাস্থ্য বিভাগের অভিযান প্রাণীসম্পদ সেবা সপ্তাহে এমপি আবু জাহির ॥ চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহবান তরুণদের প্রতি কালিয়ারভাঙ্গায় ঘটনাস্থলে না থেকেও প্রবাসীসহ ৪ ব্যক্তি আসামি হওয়ায় ক্ষোভ শহরে ব্যবসা প্রতিষ্ঠানে চুরির ঘটনায় আটক ৫ ॥ মালামাল উদ্ধার বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানিয়ে দায়িত্ব গ্রহণ ॥ দুর্নীতিমুক্ত জেলা পরিষদ গঠনের ঘোষণা দিলেন আলেয়া আক্তার হবিগঞ্জের শিরিষ তলায় খেলাঘরের বর্ষবরণ মাধবপুরে বিলুপ্ত প্রজাতির লজ্জাবতী বানর উদ্ধার বানিয়াচঙ্গে প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনী উদ্বোধন মাধবপুরে খামারীদের নিয়ে আলোচনা সভা হাছান মাহমুদের সঙ্গে গ্রিসের পররাষ্ট্রমন্ত্রীর বৈঠক ॥ ঢাকায় গ্রিসের দূতাবাস স্থাপন ও জনশক্তি রপ্তানি নিয়ে আলোচনা

ইনাতগঞ্জে এডভোকেট আবু জাহির এমপি বিবিয়ানার গ্যাস নবীগঞ্জের ঘরে ঘরে পৌছে দেয়ার সব ধরনের সহযোগিতা করা হবে

  • আপডেট টাইম শনিবার, ২৪ মে, ২০১৪
  • ৩৫৭ বা পড়া হয়েছে

ফখরুল আহসান চৌধুরী, নবীগঞ্জ থেকে ॥ হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি ও হবিগঞ্জ-লাখাই আসনের সংসদ সদস্য এডভোকেট মোঃ আবু জাহির বলেছেন, বিবিয়ানার গ্যাস নবীগঞ্জের ঘরে ঘরে পৌছে দেয়ার সব ধরনের সহযোগিতা করা হবে। এই বিবিয়ানার গ্যাস দেশের ৫০ভাগ চাহিদা পূরণ করলে ও স্থানীয়রা ন্যায্য অধীকার থেকে বঞ্চিত। খনিজ সম্পদ মন্ত্রনালয়ের সংসদীয় বোর্ডের সদস্য হিসেবে আগামী সভায় দাবীটি তুলে ধরবেন বলে এলাকাবাসীকে আশ্বস্থ করেন। তিনি বলেন, এই বিবিয়ানা গ্যাস ফিল্ডের সুবাদে যেভাবে আজ ইনাতগঞ্জ এলাকা আলোকিত, তেমনি ভাবে প্রয়াত সাবেক সফল অর্থমন্ত্রী কিবরিয়ার আমলে এই নবীগঞ্জের মাটিও আলোকিত হয়েছিল। তিনি বলেন, আওয়ামীলীগ ক্ষমতায় গেলে মসজিদ মাদ্রাসার উন্নয়ন হয়। আর বিএনপি ক্ষমতায় গেলে এই উন্নয়নের টাকা নিয়ে দুর্নীতি করা হয়। তিনি নেতা কর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানিয়ে বলেন, আপনারা আলমগীর চৌধুরীকে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত করেছেন, আগামী এমপি হিসাবেও এ আসন ধরে রাখতে পারবেন বলে আমি বিশ্বাস করি। নবীগঞ্জের উন্নয়নে সব সময় পাশে থাকবেন বলেও তিনি আশ্বস্থ করেন।
তিনি গতকাল শুক্রবার বিকেলে নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের উদ্যোগে উপজেলা চেয়ারম্যান আলমগীর চৌধুরীকে দেয়া সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় উপরোক্ত কথাগুলো বলেন। ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল মালিক এর সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক রাকিল হোসেন এর পরিচালনায় উক্ত সভায় সংবর্ধিত অতিথি ছিলেন নবীগঞ্জ উপজেলা চেয়ারম্যান আলমগীর চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নবীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাইফুল জাহান চৌধুরী, যুগ্ম সাধারন সম্পাদক মুজিবুর রহমান কাজল, সাংগঠনিক সম্পাদক রিজভী আহমেদ খালেদ। বক্তব্য রাখেন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মুজিবুর রহমান, সাবেক সভাপতি আজিজুর রহমান, সাবেক সাংগঠনিক সম্পাদক শকদিল হোসেন, আবুল কালাম আজাদ, এম এ মুমিন, মিঠু দেব, জগন্নাথপুর উপজেলা যুবলীগ নেতা আব্দুল বারিক, জেলা ছাত্রলীগের সদস্য আক্তারুজ্জামান কমল, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক দীপংকর ভট্টাচার্য্য দেবুল, মিটু দেব, কাইফু আহমেদ, রুবেল আহমেদ প্রমূখ।
সভায় সংবর্ধিত উপজেলা চেয়ারম্যান আলমগীর চৌধুরী বলেন, আপনাদের সেবক হিসেবে কাজ করতে চাই। আজ আমাকে ফুল দিয়ে যে সম্মান দিলেন, সেটা আমি আপনাদের ফিরিয়ে দিলাম। আপনাদের জন্য উপজেলার সেবার দরজা ২৪ ঘন্টা খোলা থাকবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com