শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৩:৫৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
হবিগঞ্জ পৌরসভার ৩ বছর পূর্তি অনুষ্ঠানে এমপি আবু জাহির মেয়রের সাহসী উদ্যোগের কারনেই কোটি কোটি টাকার সম্পদ উদ্ধার সম্ভব হয়েছে হবিগঞ্জে স্টেকহোল্ডারগনের সমন্বয়ে বিভাগীয় কমিশনারের অবহিত করণ সভা খোশ আমদেদ মাহে রমজান কদমচাল দরবার শরীফের উদ্যোগে ঐতিহাসিক বদর দিবস উপলক্ষে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত লাখাইয়ে ডাকাতি মামলার প্রধান আসামিসহ গ্রেফতার ৬ লন্ডনস্থ নবীগঞ্জ উপজেলা ওয়েলফেয়ার অর্গানাইজেশন ইউকের ইফতার মাহফিল মাধবপুর প্রেসক্লাবে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত দেশটিভির প্রতিনিধি আমির হামযার মোটর সাইকেল চুরি বানিয়াচংয়ে আইন শৃংখলা কমিটির সভা অনুষ্ঠিত হবিগঞ্জে জনকল্যাণ ট্রাস্ট এন্ড ফ্যামেলি ফাউন্ডেশন এর পক্ষ থেকে ইফতার মাহফিল

দুঃস্থদের ত্রাণ বিতরণ করে বিবাহ বার্ষিকী পালন করলেন ক্রিকেটার দম্পতি এনি নাজমুল

  • আপডেট টাইম শুক্রবার, ৩ জুলাই, ২০২০
  • ৩৮৬ বা পড়া হয়েছে

চুনারুঘাট প্রতিনিধি ॥ দেশের সংকটময় মুহূর্তে নিজেদের (নবমতম) বিবাহ বার্ষিকী রাজকীয় পরিবেশে পালন না করে দুঃস্থ ও অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে ত্রাণ তুলে দিয়ে বিবাহ বার্ষিকী পালন করলেন জনপ্রিয় সাবেক জাতীয় দলের ক্রিকেটার মো: নাজমুল হোসেন এবং তার সহধর্মিণী হবিগঞ্জ মহিলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক চুনারুঘাট উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল কাদির লস্কর কন্যা মাহমুদা জাহান এনি লস্কর। বিবাহ বার্ষিকী উপলক্ষে চুনারুঘাট উপজেলায় করোনা পরিস্থিতির সংক্রমণ রোধে কর্মহীণ, খেটে খাওয়া দিনমজুর, অসহায় ও বৃদ্ধ-বৃদ্ধা মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেছেন তারা। ত্রান পেয়ে যেমন খুশি ছিলেন অসহায় মানুষগুলো তেমনি গরীবদের মাঝে বিবাহবার্ষিকীর আনন্দ ভাগাভাগি করতে পেরে খুশি ওই ক্রিক্রেটার দম্পতি। বৃহস্পতিবার ২ জুলাই দুপুরে নিজ গ্রামে অপেমাণ মানুষদের নিরাপদ দূরত্বে দাঁড় করিয়ে নিজ তহবিল থেকে শতাধিক অসহায় মানুষকে দিয়েছেন খাদ্য সামগ্রী প্যাকেট। তার দেওয়া প্রতিটি প্যাকেটে রয়েছে, চাউল, ডাইল, আলু, লবন, তেল, পিয়াজ। দিন আনা দিন খাওয়া এ সব মানুষ হঠাৎ করেই ক্রিকেটার দম্পতির নিকট থেকে নিত্যপন্য পেয়ে আনন্দে আত্মহারা হয়ে যান।
উল্লেখ্য, এই ক্রিকেটার দম্পতি ২০১১ সালের আজকের এই দিনে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। তারা সকলের নিকট দোয়া চেয়েছেন। এমন বিবাহ বার্ষিকী প্রসঙ্গে সমাজসেবী সৈয়দা নাজনীন আহমেদ সিলভী বলেন, “এলাকায় প্রায় সবসময় সাধারণ মানুষের পাশে দাঁড়িয়ে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে চলেছেন ক্রিকেটার নাজমুল হোসেন ও তার স্ত্রী এনি লস্কর। বৃহস্পতিবার ছিল তাদের ৯ তম বিবাহ বার্ষিকী। সেই বিবাহ বার্ষিকী রাজকীয় পরিবেশে পালন করতে পারতেন। কিন্তু সংকটময় পরিস্থিতিতে সাধারণ দরিদ্র পারিবারের পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে যে ভাবে বিবাহ বার্ষিকী পালন করলেন তা অনন্য দৃষ্টান্ত। জাতীয় দলের সাবেক ক্রিকেটার নাজমুল হোসেন বলেন, সংকটময় পরিস্থিতিতে দাঁড়িয়ে বিবাহ বার্ষিকী পালন না করে দুঃস্থদের কে সাহায্য সহযোগিতা করার মধ্যদিয়ে বিবাহ বার্ষিকী পালন করতে পেরে নিজেক গর্বিত মনে হয়েছে। আমার স্ত্রী এনি লস্কর দুঃস্থ পরিবারের হাতে পর্যাপ্ত পরিমান খাদ্য সামগ্রী তুলে দিয়ে ভিন্ন ভাবে আমাদের বিবাহ বার্ষিকী পালন করায় আমি খুশি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com