সোমবার, ১০ মে ২০২১, ১২:৩৮ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম ::
আজ পবিত্র শব-ই-কদর নয় সহশ্রাধিক মানুষের মাঝে সরকারি সহায়তা বিতরণে এমপি আবু জাহির নবীগঞ্জে জাহির হত্যার মামলা ॥ ভিন্ন খাতে প্রবাহিত করতে আসামীদের গোপন বৈঠক ‘হৃদ্যতা হবিগঞ্জ’র দরিদ্রদের মাঝে অর্থ সহায়তা বিতরণ শহরের শায়েস্তানগরে তুচ্ছ ঘটনায় যুবককে ছুরিকাঘাত নবীগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পদক উজ্জ্বল সরদারকে আওয়ামী লীগ কেন্দ্রীয় স্বাস্থ্য ও জনসংখ্যা উপ কমিটির সদস্য মনোনীত নবীগঞ্জের বিশিষ্ট মুরুব্বী ওয়াহিদ চৌধুরী আর নেই সুশীল সমাজ, এতিম ও শিক্ষার্থীদের সম্মানে নবীগঞ্জ প্রেসক্লাবের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত আজমিরীগঞ্জে ছুরিকাঘাতে নাড়ি-ভুড়ি বের হয়ে গেছে নবীগঞ্জে নুরানী মার্কেটে মহিলা ক্রেতাকে মারধোর ও শ্লীলতাহানির অভিযোগ ॥ এলাকায় উত্তেজনা
শায়েস্তাগঞ্জে করোনা উপসর্গ নিয়ে বিক্রয় প্রতিনিধির মৃত্যু

শায়েস্তাগঞ্জে করোনা উপসর্গ নিয়ে বিক্রয় প্রতিনিধির মৃত্যু

অপু দাশ, শায়েস্তাগঞ্জ থেকে ॥ শায়েস্তাগঞ্জের দক্ষিণ তালুকড়াই গ্রামের একটি বাড়ির বাড়াটিয়া সেল্স অফিসার সুমন মোহন্ত (২৯) করোনাভাইরাসের উপসর্গে আক্রান্ত (সর্দি, জ্বর, কাশি, শ্বাসকষ্ট) নিয়ে মৃত্যু হয়েছে। গত সোমবার (১ জুন) সকাল সাড়ে ১১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান তিনি। তিনি পৌর মেয়র মো: ছালেক মিয়ার মালিকানাধীন বাড়ির ভাড়াটিয়া ছিলেন। ওই বাড়িটি লকডাউন ঘোষণা করেছেন উপজেলা প্রশাসন। দুপুর ২টার দিকে উপজেলা নির্বাহী অফিসার সুমী আক্তার সরেজমিনে গিয়ে বাড়িটি লকডাউন ঘোষণা করেন এবং নিহতের সাথে বসবাসকারী আর ৫ যুবককে ১৪ দিন হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ দিয়েছেন। এসময় উপস্থিত ছিলেন শায়েস্তাগঞ্জ থানার এএসআই মো: জসিম উদ্দিন। মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন তার স্ত্রী। সুমন মোহন্ত আরএফএল কোম্পানীর ইটালিয়ানো গ্রুপে সেল্স অফিসার হিসেবে কর্মরত ছিলেন। তার কর্মস্থল ছিল শায়েস্তাগঞ্জ, চুনারুঘাট ও বাহুবল। তার গ্রামের বাড়ি গাইবান্ধা জেলায়।
স্থানীয় সূত্রে জানা যায়, সুমন মোহন্ত গত কয়েকদিন যাবত করোনা উপসর্গে ভুগছিলেন। বিষয়টি গোপন রেখে বাসায় ছিলেন তিনি। তার অবস্থার অবনতি হলে খবর পেয়ে গ্রামের বাড়ি থেকে আসা স্ত্রী, স্বজনরা রোববার দিবাগত রাত ৩টার দিকে প্রাইভেট গাড়িতে করে তাকে ঢাকায় নিয়ে যাওয়া হয়। উপজেলা নির্বাহী অফিসার সুমী আক্তার বিষয়টি নিশ্চিত করে বলেন, হোম কোয়ারেন্টাইনে রাখা পাঁচ যুবক শায়েস্তাগঞ্জ কিংবা হবিগঞ্জের বাসিন্দা নয়। তারা বিভিন্ন কোম্পানিতে চাকুরী করেন যেহেতু তারা নিহত সুমন মোহন্তের সাথেই থাকতেন তাই তাদের শরীরে করোনাভাইরাস আছে কিনা পরীক্ষার ব্যবস্থা করার জন্য মেডিকেল অফিসার ডা: সাদ্দাম হোসেনের সাথে কথা বলছি।

শেয়ার করুন

© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Desing & Developed BY ThemesBazar.Com