বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
নবীগঞ্জের উপজেলা চেয়ারম্যান সেলিম চৌধুরী ও সেফু চৌধুরীসহ ৫ প্রার্থীর মনোনয়ন বাতিল আজমিরীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মর্তুজা হাসান গ্রেফতার ১০ ঘন্টার মাথায় জামিন শায়েস্তাগঞ্জে সার-বীজ বিতরণ করলেন এমপি আবু জাহির উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোতাচ্ছিরুল ইসলামকে বার পঞ্চায়েতের সমর্থন শায়েস্তানগর তেমুনিয়ায় রাস্তার পাশে অবৈধ দোকান ॥ অভিযানে উচ্ছেদ নিষেধাজ্ঞা অমান্য করে শহরের প্রধান সড়ক দিয়ে ট্রাক-ট্রাক্টরের প্রবেশ লাখাইয়ে ৩০ পিস ইয়াবাসহ ইসমাইল গাজী গ্রেফতার বাহুবলে ১ চেয়ারম্যান ও ১ ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন অবৈধ চুনারুঘাটে দিনব্যাপী এডিএসআরএমটিপি প্রকল্পের নন গ্রুপ কৃষক-কৃষাণী প্রশিক্ষণ শায়েস্তাগঞ্জে ইন্টারনেট ব্যবসা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ ॥ আহত অর্ধশতাধিক

অনাহারী মুখ খাবার তুলে দিচ্ছেন হবিগঞ্জ ছাত্র সমন্বয় ফোরাম

  • আপডেট টাইম রবিবার, ২৪ মে, ২০২০
  • ৫০১ বা পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ॥ হবিগঞ্জে আর্তমানবতার কল্যাণে কাজ করে যাচ্ছে সামাজিক সংগঠন “হবিগঞ্জ ছাত্র সমন্বয় ফোরাম”। প্রতিষ্ঠালগ্ন থেকেই এই সংগঠনটি অত্যান্ত দক্ষতা ও স্বচ্ছতার সাথে নিজেদের কর্মকান্ড করে যাচ্ছে। আর এই কর্মকান্ডের সুফল হিসাবে মিলেছে সরকারী অনুমোদন।
সমাজিক সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে বিপুল পরিমান প্রচার প্রচারণার পাশাপাশি এই সংগঠনের সদস্যরা হবিগঞ্জের শতাধিক অনাহারি, ভিক্ষুক, বভঘূরে, প্রতিবন্ধি ও পথচারী মানুষের মুখে খাবার তুলে দিচ্ছেন। তারা প্রতিদিন শহরে ইফতার বিতরণ করেন।
হবিগঞ্জে সরকারী নিবন্ধন প্রাপ্ত এই সংগঠনটির সদস্যরা তাদের ব্যক্তিগত অর্থায়ণে সমাজের হতদরিদ্র ও শিক্ষার্থীদের জীবনমান উন্নয়নে বিশেষ ভূমিকা রেখে যাচ্ছে। এমন কাজে ভূয়সী প্রসংশাও কুড়িয়েছেন। করোনা ভাইরাসের শুরু থেকেই বিপুল প্রচার-প্রচারণা চালায় এই সংগঠনের সদস্যরা। করেন সচেতনতামুলক বিভিন্ন অনুষ্ঠান। মাক্সও বিতরণ করা হয় কয়েকটি বিদ্যালয়ে।
উল্লেখ্য, ২০১৫ সালের ১ অক্টোবর প্রতিষ্ঠিত হয় “হবিগঞ্জ ছাত্র সমন্বয় ফোরাম” এর পর থেকেই ধারাবাহিক ভাবে এই সংগঠনটি ঈদ খাদ্যসামগ্রী বিতরণ, পূজায় শিশুদের মাঝে নতুন বস্ত্র বিতরণ, ক্যারিয়ার কাউন্সিল, অসহায় ও দরিদ্র শিক্ষার্থীদের আর্থিক সহায়তা, শীতবস্ত্র বিতরণ, বিভিন্ন সাংস্কৃতিক ও চিত্রাংকন প্রতিযোগিতা, কুইজ ও রচনা প্রতিযোগিতা সহ বিভিন্ন ধরণের অনুষ্ঠান করে যাচ্ছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com