শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:২০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

করোনা সংক্রম রোধে সরকার সময় মত পদক্ষেপ নেয়ায় আমাদের দেশে নিয়ন্ত্রিত-বিমান প্রতিমন্ত্রী

  • আপডেট টাইম বুধবার, ২০ মে, ২০২০
  • ৫০৫ বা পড়া হয়েছে

মাধবপুর প্রতিনিধি ॥ বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী এডভোকেট মাহবুর আলী এমপি বলেছেন, সরকার করোনার সংক্রমণ ঠেকাতে সময়মত ব্যবস্থা নেওয়ায় এর প্রভাব অনেকটা আমাদের দেশে নিয়ন্ত্রিত। করোনা পরিস্থিতি সামাল দিতে সম্মুখ সারির যোদ্ধা ডাক্তার, পুলিশ, সাংবাদিকসহ অনেক মানুষ প্রাণ দিয়েছেন। তিনি মঙ্গলবার সকালে মাধবপুর পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে কর্মহীন বিভিন্ন শ্রেণী, পেশার মানুষের মাঝে সরকারী ঈদ সামগ্রী বিতরণকালে উপস্থিত জনতার উদ্দেশ্য বক্তব্য রাখছিলেন।
তিনি বলেন, দেশের একটি মানুষও যাতে খাদ্যে কষ্ট না পায় সেজন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা অনেক গুলো পদক্ষেপ গ্রহণ করেছেন। মসজিদের ইমাম, এতিম, পরিবহন শ্রমিকসহ কর্মহীন মানুষকে খাদ্য সহায়তা অব্যাহত রেখেছেন। কৃষি, শিল্প, ব্যবসা-বাণিজ্য সচল রাখতে সহজ শর্তে ঋণ ও প্রনোদনা ঘোষণা করেছেন। আগামী বাজেটে করোনা পরিস্থিতি ওপর নজর রেখে ঘোষণা করা হবে। তিনি করোনা সংক্রমণ রোধে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে আহবান জানান। এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা তাসনূভা নাসতারান, এএসপি নাজিম উদ্দিন, থানার পিআইও মাসুদুল ইসলাম উপস্থিত ছিলেন। ঈদ সামগ্রীর প্যকেটে ছিল সিদ্ধ চাল, পোলাও চাল, সেমাই, চিনি, গুড়াদুধ, ডাল, আলু, তেল। প্রথম দিনে ৬২৫জন কর্মহীন, অসহায় পরিবারের মধ্যে ঈদ সামগ্রহী বিতরণ করা হয়। পর্যায়ক্রমে এই খাদ্য সহায়তা অন্যত্র প্রদান করা হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com