শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:০৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম ::
লাখাইয়ে কৃষি প্রণোদনা বিতরণ করলেন এমপি আবু জাহির শহরে মোতাচ্ছিরুল ইসলামের গণসংযোগ ও লিফলেট বিতরণ এতেকাপে থাকাবস্থায় নবীগঞ্জের এক চেয়ারম্যান প্রার্থী মারামারির মামলার প্রধান আসামী ॥ প্রাণনাশের হুমকি দিচ্ছেন একই গ্রামের অপর প্রার্থী হবিগঞ্জে ভ্যাপসা গরমে অতিষ্ঠ শহরবাসী নবীগঞ্জে ১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার মাধবপুরে কম্বাইন হারভেষ্টার যন্ত্র দিয়ে ধান কাটার উদ্বোধন রামপুর খোয়াই নদীর বাঁধ থেকে অস্ত্রসহ ২ ডাকাত আটক নবীগঞ্জে বিএনপি নেতাদের উপজেলা নির্বাচন থেকে সরে আসার আহ্বান মাধবপুরে তুচ্ছ ঘটনায় ভাতিজার হাতে চাচা খুন নবীগঞ্জের কৃতি সন্তান মাহতাব লন্ডনে ‘ফ্রিডম অব দ্য সিটি অব সম্মাননা ভূষিত হয়েছেন

নবীগঞ্জে এক ইংল্যান্ড প্রবাসীকে নিয়ে আতঙ্ক

  • আপডেট টাইম মঙ্গলবার, ২৪ মার্চ, ২০২০
  • ৪২৮ বা পড়া হয়েছে

নবীগঞ্জ প্রতিনিধি ॥ নবীগঞ্জে এক ইংল্যান্ড প্রবাসী হোম কোয়ারেন্টাইনে না থেকে প্রকাশ্যে ঘুরাফেরা করায় ওই ভবনের ভাড়াটিয়া স্থানীয়দের মাঝে আতঙ্ক দেখা দিয়েছে।
নবীগঞ্জ পৌর শহরের ওসমানী রোডের ওই ভবনের কর্তা ব্যক্তি মাস খানেক পূর্বে দেশে আসেন। এদিকে গত ২০ মার্চ ইংল্যান্ড থেকে ওই প্রবাসীর এক সন্তান ও স্ত্রী দেশে এসে ওই বাসায় উঠেন। স্ত্রী-সন্তানের সাথেই বসবাস করছেন পূর্বে আসা ইংল্যান্ড প্রবাসী। স্ত্রী-সন্তান হোম কোয়ারেন্টিনে থাকলেও তিনি হোম কোয়ারেন্টাইন না মেনে দিব্বি ঘুরে বেড়াচ্ছেন নবীগঞ্জ শহরে। এতে মানুষজন আতঙ্কে রয়েছে। বিশেষ করে ওই ইংল্যান্ড প্রবাসীর মালিকানাধিন ভবনে আরো ৮/১০টি পরিবার ভাড়া থাকেন। তারাও আতঙ্কে রয়েছে।
গতকাল মঙ্গলবার সকালেও নবীগঞ্জ পৌর শহরের হাট বাজারে তাকে ঘুরতে দেখতে পায় এলাকবাসী ও ভাড়াটিয়ারা। অথচ স্ত্রী সন্তান আসার পরপরই প্রশাসন থেকে তাদের হোম কোয়ারেন্টিনে থাকার জন্য নির্দেশনা দেয়া হয়। নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন ভাড়াটিয়া জানান, তাঁরা আতংকে আছেন। যে কারণে তারা নিরাপত্তার স্বার্থে নিজের গ্রামের বাড়ি যাবার সিদ্ধান্ত নিচ্ছেন।
এ ব্যাপারে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নির্বাহী কর্মকর্তা বিশ্বজিত কুমার পাল জানান, আমরা এখন যে প্রবাসীরা কয়েকদিনের ভিতরে দেশে এসেছেন শুধু তাদেরকেই নয় তাদের পুরো পরিবারকে হোম কোয়ারেন্টিনে থাকার নির্দেশনা দেয়া হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2013-2021 HabiganjExpress.Com
Design and Development BY ThemesBazar.Com